দুপুরে প্রেসক্লাবে আব্দু্ল্লাহ ফারুকের জানাজা


প্রকাশিত: ০৬:৪০ এএম, ১৩ ডিসেম্বর ২০১৫

সিনিয়র সাংবাদিক আব্দুল্লাহ আল ফারুকের নামাজে জানাজা আজ (রোববার) দুপুর ১টায় জাতীয় প্রেসক্লাবে অনুষ্ঠিত হবে। পারিবারিক সূত্রে এ তথ্য জানা গেছে।

পারিবারিক সূত্রে জানা যায়, সাংবাদিক আব্দুল্লাহ আল ফারুকের মরদেহ মোহাম্মদপুর তাজমহলের বাসায় নেয়া হয়েছে। সেখান থেকে তার মরদেহ ঢাকা রিপোটার্স ইউনিটিতে নেয়া হবে। সেখানে প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। পরে সেখান থেকে নেওয়া হবে জাতীয় প্রেসক্লাবে। দুপুর ১টায় সেখানে দ্বিতীয় নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।

শনিবার দিবাগত রাত ১টার দিকে কাকরাইল রাজমনি সিনেমা হল সংলগ্ন রাস্তা পারাপারের সময় ট্রাকের ধাক্কায় গুরুতর আহত হন তিনি। রোববার সকালে স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

সাংবাদিক ফারুক ছিলেন ২ সন্তানের জনক। তিনি রাজধানীর মোহাম্মদপুরের তাজমহল রোডে ৩০/১৯ নম্বর বাসায় পরিবার নিয়ে থাকতেন। তার বাড়ি পাবনা জেলার সাথিয়া উপজেলার বিশালীখা গ্রামে।তিনি মরহুম গাজিউর রহমানের ছেলে।

সাংবাদিক আব্দুল্লাহ আল ফারুক দৈনিক কালের কণ্ঠ ও সমকালের চিফ রিপোর্টারের দায়িত্ব পালন করেন। সর্বশেষ তিনি আজকের পত্রিকার চিফ রিপোর্টার ছিলেন। এছাড়া আব্দুল্লাহ আল ফারুক দীর্ঘদিন যুগান্তরে সিনিয়র সাংবাদিকের দায়িত্ব পালন করেন।

জেডএইচ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।