জন্মদিনে সহকর্মীদের ভালোবাসায় সিক্ত মহিউদ্দিন সরকার


প্রকাশিত: ১০:২৫ এএম, ১৪ নভেম্বর ২০১৫

জন্মদিনের শুভেচ্ছা ও ভালোবাসায় সিক্ত হলেন জাগোনিউজ২৪.কম এর প্রধান বার্তা সম্পাদক মহিউদ্দিন সরকার। আজ (শনিবার) তার ৩৯তম জন্মদিন।

মহিউদ্দিন সরকার ১৯৭৭ সালের এই দিনে চাঁদপুর জেলার ফরিদগঞ্জে জন্মগ্রহণ করেন। তারা দুই ভাই ও পাঁচ বোন। বাবা মরহুম মাওলানা মোস্তাক আহমেদ, মা ফাতেমা বেগম। সম্ভ্রান্ত মুসলিম পরিবারেই বেড়ে ওঠেন তিনি।

জন্মদিন উপলক্ষে দুপুরে জাগো নিউজ কার্যালয়ে মহিউদ্দিন সরকারকে সঙ্গে নিয়ে কেক কাটেন ভারপ্রাপ্ত সম্পাদক সুজন মাহমুদ। এসময় জাগো নিউজের বিভিন্ন বিভাগের সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

birth
সুজন মাহমুদ বলেন, দীর্ঘ দেড় যুগ ধরে তিনি সাংবাদিকতা করছেন। একজন অভিজ্ঞ সাংবাদিক হিসেবে তিনি জাগো নিউজকে প্রতিনিয়ত এগিয়ে নিয়ে যাচ্ছেন।

সহকর্মীদের ভালোবাসার জবাবে মহিউদ্দিন সরকার বলেন, সহকর্মীদের ভালোবাসায় আমি আপ্লুত। আমরা এক পরিবারের মতো রয়েছি। অনেক পথ পাড়ি দিতে চাই।

উল্লেখ্য, মহিউদ্দিন সরকার সাংবাদিকতা শুরু করেন কলেজ জীবন থেকে। কাজ করেছেন দেশের প্রথম সারির কয়েকটি জাতীয় দৈনিকে। সর্বশেষ তিনি দৈনিক যুগান্তরের যুগ্ম বার্তা সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন। সেখান থেকেই যোগ দেন জাগো নিউজে।

এসএ/এএইচ/আরআইপি/এএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।