আসছে দৈনিক আজকের বসুন্ধরা


প্রকাশিত: ০১:০০ পিএম, ২৬ অক্টোবর ২০১৫

নতুন প্রতিশ্রুতি নিয়ে আবারো বাজারে আসছে বাংলা দৈনিক আজকের বসুন্ধরা।বড় কলেবরে ডিসেম্বরেই পত্রিকাটি বাজারে আসবে। তবে এখনো কোনো সাংবাদিক নিয়োগ করা হয়নি পত্রিকাটিতে। নিয়োগ প্রক্রিয়া শুরু হবে নভেম্বরের মাঝামাঝি থেকে।  

পত্রিকাটির সম্পাদকের দায়িত্বে থাকা সাংবাদিক মাহমুদ আনোয়ার হোসেন টেলিফোনে সোমবার জাগো নিউজকে বলেন, কয়েকজন প্রতিষ্ঠিত ও সুপরিচিত ব্যবসায়ি জোটগত ভাবে পত্রিকাটিতে বিনিয়োগ করবেন। পত্রিকাটির দাম নির্ধারণ করা হবে ৫ টাকা। ১২ পৃষ্টার দৈনিক হবে এটি। সঙ্গে শুক্রবার থাকবে অতিরিক্ত পাতা।

পত্রিকার সম্পাদকীয় নীতি কি হবে জানতে চাইলে তিনি বলেন, নিরপেক্ষ খরব প্রকাশের নীতিতে চলবে আজকের বসুন্ধরা।পত্রিকার নিয়োগ কার্যক্রম সম্পর্কে বলেন, নভেম্বরের মাঝামাঝি সময়ে নিয়োগ কার্যক্রম শুরু হবে।  

সূত্র জানায়, পত্রিকাটি শুরু থেকে থাকবে অনলাইন ভার্সন।সমান গুরুত্ব দেয়া হবে প্রিন্ট ও অনলাইন ভার্সনকেও।

উল্লেখ্য, দৈনিক আজকের বসুন্ধরার সম্পাদক মাহমুদ আনোয়ার ১৯৭৬ সালে সাংবাদিকতা শুরু করেন রাজশাহীর দৈনিক বার্তা দিয়ে।এরপর তিনি দৈনিকটির সম্পাদকের দায়িত্ব পালন করেন। সেখান থেকে দৈনিক খবর হয়ে কাজ করেন বাংলাবাজার পত্রিকায়। এরপর বার্তা সম্পাদকের দায়িত্ব পালন করেন প্রভাবশালী দৈনিক যুগান্তরে।

দৈনিক যুগান্তর থেকে যান দৈনিক আলোকিত বাংলাদেশে।সেখানে তিনি যুগ্ম সম্পাদক হিসেবে সফলতার সঙ্গে দায়িত্ব পালন করেন।

এসএ/এএইচ/এমএস/ এমএএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।