রুপগঞ্জ থেকে যাত্রা শুরু করবেন প্রবীর সিকদার


প্রকাশিত: ০১:৫৭ পিএম, ০২ সেপ্টেম্বর ২০১৫

আগামীকাল বৃহস্পতিবার থেকে সাংবাদিক প্রবীর সিকদার বাংলাদেশ যাত্রা শুরু করবেন। নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ প্রেসক্লাব থেকে তিনি এ যাত্রা শুরু করবেন।

সাংবাদিক প্রবীর সিকদার সম্প্রতি জেল থেকে বের হয়েই বলেছিলেন, দেশবাসীর ভালোবাসায় আজ আমি মুক্ত, আমি বাংলাদেশের মানুষের কাছে কৃতজ্ঞ। একটু সুস্থ্য হয়েই আমি সারাদেশের জেলা উপজেলায় সাংবাদিক মুক্তিযোদ্ধাসহ সকল শ্রেণি পেশার মানুষের কাছে হাজির হবো। সেই ওয়াদা থেকে তিনি রূপগঞ্জ থেকে বাংলাদেশ যাত্রা শুরু করবেন।

এ ব্যাপারে রূপগঞ্জ প্রেসক্লাবের সভাপতি ও কলামিষ্ট মীর আব্দুল আলীম বলেন, প্রবীর সিকদার আমার খুব ঘনিষ্ট জন। তিনি আমার ক্লাব থেকেই যাত্রা শুরুর ইচ্ছাপোষণ করেছেন।  বৃহস্পতিবার রূপগঞ্জ প্রেসক্লাব থেকে প্রবীর সিকদারের বাংলাদেশ যাত্রা শুরু হবে। মুক্তিযোদ্ধা, সাংবাদিক, শিক্ষক, চিকিৎসকসহ সকল শ্রেণি পেশার মানুষ এ যাত্রায় অংশ নেবেন। এসময় প্রবীর সিকদারের সঙ্গে যাত্রামুড়া মারুফ-শারমীন লাইব্রেবিতে আগতরা চুটিয়ে আড্ডা দেবেন।

আলীম/এমএএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।