এবার মানব কণ্ঠ ছাড়লেন পীর হাবীব


প্রকাশিত: ১২:২২ পিএম, ২৬ আগস্ট ২০১৫

বিশিষ্ট সাংবাদিক পীর হাবীবুর রহমান বাংলা দৈনিক ‘মানব কণ্ঠ’ ছাড়লেন। মঙ্গলবার মানব কণ্ঠের নির্বাহী সম্পাদকের পদ থেকে ইস্তাফা দিয়েছেন তিনি। বিষয়টি পীর হাবীবুর রহমান নিজে টেলিফোনে জাগো নিউজকে নিশ্চিত করেছেন।

এর আগে গত ফেব্রুয়ারির শুরুতে পীর হাবীবুর রহমান বাংলা দৈনিক ‘বাংলাদেশ প্রতিদিন’ থেকে ইস্তফা দেন। পরে একই মাসের মাঝামাঝিতে যোগ দেন মানব কণ্ঠে।

তিনি টেলিফোনে জাগো নিউজকে বলেন, আমি এবার নিজে কিছু করতে চাই। সেটি ছোট বা বড় যাই কিছু হোক। আর লেখালখি আমার চলার শক্তি। সেটি অব্যাহত থাকবে। মানুষের জন্য দেশি ও বিদেশি সংবাদ মাধ্যেমে লিখে যাবো।

তিনি আরো বলেন, আমি মুক্ত স্বাধীন মানুষ। ছেলেবেলা থেকেই বৃত্ত ভাঙ্গতে শিখেছি। আমি কটাদিন একটু নিজের মতো গোছাবো। আমার শক্তির উৎস আমার ভিতর থেকে আসা লেখা। মানুষ আমার শক্তির জায়গা, মানুষ ও দেশকে ভালোবাসি। আমার পেশীতে নয়, কলমেই শক্তি। মানুষ ও দেশের কথা বলে আমার কলম। যতদিন বাঁচবো মানুষের জন্যই লিখবো। যতদিন বাঁচি মুক্ত কণ্ঠেই কথা বলবো। যতদিন বাঁচি মাথা উঁচু করেই হাটবো।

এদিকে, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে দেয়া এক স্ট্যাটাসে বিশিষ্ট এই সাংবাদিক জানান, একটি অসাম্প্রদায়িক গণতান্ত্রিক দেশের স্বপ্ন বুকে নিয়ে আমার পথ হাঁটা চলবে। আমি কারো মতের সঙ্গে একমত নাও হতে পারি, কিন্তু মত প্রকাশের স্বাধীনতার জন্য জীবন দিতে পারি। আমার প্রিয় পাঠকরা, অপেক্ষা করুন। বেঁচে থাকলে লিখবো।

 

এসএ/এএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।