আজিজুর রহীম পিউয়ের জানাজা সম্পন্ন


প্রকাশিত: ১০:৫৭ এএম, ১৪ অক্টোবর ২০১৪

আলোকচিত্র সাংবাদিক আজিজুর রহীম পিউয়ের জানাজা সম্পন্ন হয়েছে। জাতীয় প্রেস ক্লাবে সোমবার দুপুরে তার জানাজা সম্পন্ন হয়। এর আগে সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদনের জন্য মঙ্গলবার দুপুর ১২টার দিকে তার মরদেহ জাতীয় প্রেস ক্লাবে আনা হয়।

জানাজায় প্রধানমন্ত্রীর তথ্য ও গণমাধ্যম বিষয়ক উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী, প্রধানমন্ত্রীর সাবেক প্রেস সচিব আবুল কালাম আজাদ, বিএফইউজের সভাপতি মঞ্জরুল আহসান বুলবুল, সাংবাদিক নেতা আলতাফ মাহমুদ, রুহুল আমিন গাজীসহ অন্যান্য সাংবাদিকবৃন্দ এবং মরহুমের স্বজনেরা উপস্থিত ছিলেন।

আজিজুর রহীম পিউয়ের লাশ রাজধানীর বারডেম হাসপাতালের হিমঘরে রাখা হবে বলে তার পরিবার সূত্রে জানা গেছে। তার বড়বোন যুক্তরাষ্ট্র থেকে ফিরলে রংপুরের গুপ্তপাড়ায় পারিবারিক কবরস্থানে তাকে সমাহিত করা হবে। বিশিষ্ট এ আলোকচিত্র সাংবাদিক সোমবার রাত তিনটার দিকে রাজধানীর ধানমণ্ডির বাসায় হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।