বিজয় দিবস উপলক্ষে দুরন্ত টিভিতে বিশেষ অনুষ্ঠান

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৮:৪৫ পিএম, ১২ ডিসেম্বর ২০১৮

মুক্তিযুদ্ধবিষয়ক বিশেষ অনুষ্ঠান ‘মুক্তিযুদ্ধের কথা’। এই অনুষ্ঠানটির মূল লক্ষ্য মুক্তিযুদ্ধের কথা আমাদের শিশুদের সামনে তুলে ধরা। পাঁচ পর্বে ৫ জন অতিথি বীর মুক্তিযোদ্ধা বলবেন সেই সময়কার নিজেদের কথা।

durontoTV2

প্রতিটি পর্ব শুরু হবে যুদ্ধদিনে ধারণ করা ভিডিও ফুটেজের বর্ণনায় ইতিহাসকে তুলে ধরার মাধ্যমে। আগত অতিথি শিশুদের শোনাবেন তার যুদ্ধকালীন সময়ের অভিজ্ঞতা। কথা আর মুক্তিযুদ্ধ বিষয়ক প্রশ্ন উত্তরের মাধ্যমে শেষ হবে পাঁচ পর্বের আয়োজন। এরই মধ্যে প্রচার হয়েছে প্রথম পর্বটি। প্রথম পর্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অ্যাডভোকেট সুলতানা কামাল।

durontoTV2

অনুষ্ঠানটির অন্যান্য পর্বগুলোতে অতিথি হিসেবে থাকবেন ক্যাপ্টেন আলমগীর সাত্তার, বীর প্রতীক, নাট্যকার নাট্য অভিনেতা মামুনুর রশীদ, কে এম ইকবাল এবং চলচ্চিত্রকার ও পরিচালক বীর মুক্তিযোদ্ধা নাসির উদ্দীন ইউসুফ বাচ্চু। অনুষ্ঠানটি পরিচালনা করেছেন তোফায়েল সরকার।

durontoTV2

অনুষ্ঠানটি প্রচারিত হবে ১২ থেকে ১৬ ডিসেম্বর, বিকেল ৫টায় এবং ১৭ থেকে ২০ ডিসেম্বর ও ২২ ডিসেম্বর, রাত সাড়ে ৯টায়, দুরন্ত টেলিভিশনে।

জেএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।