জাগো নিউজের দুই রিপোর্টারকে সহকর্মীদের সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৭:৪৭ পিএম, ০১ ডিসেম্বর ২০১৮

‘ডিআরইউ বেস্ট রিপোর্টিং অ্যাওয়ার্ড-২০১৮’ পুরস্কার পাওয়ায় জাগোনিউজ২৪.কম-এর দুই নিজস্ব প্রতিবেদককে সংবর্ধনা দিয়েছে সহকর্মীরা।

শনিবার (১ ডিসেম্বর) জাগোনিউজ২৪.কম কার্যালয়ে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে ভারপ্রাপ্ত সম্পাদক মহিউদ্দিন সরকার, প্রধান প্রতিবেদক মনিরুজ্জামান উজ্জ্বল, সহকারী সম্পাদক ড. হারুন রশীদ, বিশেষ প্রতিনিধি ফজলুল হক শাওন, ফিচার সম্পাদক আরিফুল ইসলাম আরমান, সহকারী বার্তা সম্পাদক আবু রাসেল ও মাহাবুর আলম সোহাগ, শিফট ইনচার্জ সাখাওয়াত সুজনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

প্রিন্ট ও অনলাইন বিভাগে ‘তথ্য ও যোগাযোগ প্রযুক্তি’ ক্যাটাগরিতে বেস্ট রিপোর্টিং অ্যাওয়ার্ড পেয়েছেন জাগোনিউজ২৪.কমের নিজস্ব প্রতিবেদক জাহাঙ্গীর আলম। জাগো নিউজে প্রকাশিত ‘আইসিটি আইনে মামলা-১: প্রতিকারের চেয়ে হয়রানি বেশি’,  ‘আইসিটি আইনে মামলা-২: দুর্বল তদন্তে পার পেয়ে যায় অপরাধীরা’ ও ‘আইসিটি আইনে মামলা-৩: অপরাধ প্রমাণে ব্যর্থ রাষ্ট্রপক্ষ’ শিরোনামের সিরিজ প্রতিবেদনের জন্য তাকে এ পুরস্কার দেয়া হয়।

Jago-Award-1

অপরদিকে ‘কী হচ্ছে কেজি স্কুলে’ শীর্ষক সিরিজেরকী পড়ানো হয় কিন্ডারগার্টেন স্কুলে?’, ‘যেভাবে চলে কিন্ডারগার্টেন স্কুল’,  ‘আলোর মুখ দেখেনি কেজি স্কুল বন্ধের সরকারি সিদ্ধান্ত’ প্রতিবেদনের জন্য পুরস্কার পেয়েছেন মুরাদ হুসাইন।

বৃহস্পতিবার (২৯ নভেম্বর) ঢাকা রিপোর্টার্স ইউনিটির ২৩তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) শুরুর আগে তাদের হাতে পুরস্কার হিসেবে ক্রেস্ট ছাড়াও সনদপত্র ও অর্থের চেক দেয়া হয়।

Jago-Award-1

এবার ‘প্রিন্ট ও অনলাইন’ বিভাগে দশটি ক্যাটাগরিতে ১৪ জন এবং ‘টেলিভিশন ও রেডিও’ বিভাগে পাঁচটি ক্যাটাগরিতে শ্রেষ্ঠ রিপোর্টিংয়ের জন্য পাঁচ জনকে পুরস্কৃত করেছে ডিআরইউ। একমাত্র জাগোনিউজ২৪.কম থেকেই এবার দুই ক্যাটাগরিতে রিপোর্টাররা পুরস্কার পেয়েছেন। এরই অংশ হিসেবে শনিবার জাগোনিউজ২৪.কম কার্যালয়ে পুরস্কার পাওয়া দুই সহকর্মীকে সংবর্ধনার আয়োজন করা হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে ভারপ্রাপ্ত সম্পাদক মহিউদ্দিন সরকার বলেন, একজন পেশাদার সংবাদকর্মীর জন্য ডিআরইউ’র বেস্ট রিপোর্টিং অ্যাওয়ার্ড পাওয়া অনেক বড় সম্মানের। আমাদের দুইজন রিপোর্টার এবার বেস্ট রিপোর্টিং অ্যাওয়ার্ড পেয়েছেন। এতে আমরা খুবই খুশি। আশাকরি ভবিষ্যতেও আমাদের রিপোর্টাররা আরও ভালো ভালো প্রতিবেদন উপহার দিবেন এবং পুরস্কার পাওয়ার ধারা অব্যহত থাকবে।

এমএএস/এএইচ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।