জনকণ্ঠে আন্দোলনরতদের হুমকিতে ক্র্যাবের নিন্দা

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৮:৩৪ পিএম, ০১ জুলাই ২০১৮

বকেয়া বেতন-ভাতার দাবিতে দৈনিক জনকণ্ঠ পত্রিকায় কর্মরত বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন (ক্র্যাব) এর আন্দোলনরত সদস্যদের হুমকি প্রদানের ঘটনায় নিন্দা ও উদ্বেগ প্রকাশ করেছে ক্র্যাব।

রোববার ক্র্যাব সভাপতি আবু সালেহ আকন ও সাধারণ সম্পাদক সরোয়ার আলম ক্র্যাব কার্যনির্বাহী কমিটির পক্ষ থেকে বিবৃতিতে বলেছেন, ‘জনকণ্ঠ পত্রিকায় কর্মরত ক্র্যাব সদস্যরা বকেয়া বেতন-ভাতার দাবিতে যে আন্দোলন করছেন, তা আইনি অধিকার। তাদের এই যৌক্তিক অধিকার আদায়ের আন্দোলনকে হুমকি বা ভয়ভীতি প্রদর্শনের মাধ্যমে বন্ধ করার অপচেষ্টা অত্যন্ত ন্যাক্কারজনক।

নেতারা এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানোর পাশাপাশি ক্র্যাব সদস্যসহ সাংবাদিক-কর্মচারীদের সমুদয় পাওনা পরিশোধ করে কর্মস্থলে তাদের স্বাভাবিক অধিকার ও শান্তিপূর্ণ পরিস্থিতি বজায় রাখতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানানো হয়। অন্যথায় সৃষ্ট পরিস্থিতির দায়ভার পত্রিকা কর্তৃপক্ষকেই নিতে হবে উল্লেখ করেন।

উল্লেখ্য, কয়েকমাস ধরে দৈনিক জনকণ্ঠে কর্মরত সাংবাদিক, কর্মকর্তা-কর্মচারীদের বেতন দিচ্ছে না কর্তৃপক্ষ। ফলে বকেয়া বেতন-ভাতা আদায়ের জন্য আন্দোলনে নেমেছেন সংশ্লিষ্টরা।

এমইউ/এমআরএম/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।