বাদশার চিকিৎসা সহায়তায় ডিএসইসি


প্রকাশিত: ১১:১৭ এএম, ০৪ জুলাই ২০১৫

ঢাকা সাব-এডিটরস কাউন্সিল (ডিএসইসি) ও জাতীয় প্রেসক্লাবের সদস্য এবং দৈনিক দিনকালের সিনিয়র সাব-এডিটর মোস্তাক এলাহী বাদশার চিকিৎসা সহায়তায় এগিয়ে এসেছে ঢাকা সাব-এডিটরস কাউন্সিল(ডিএসইসি)।

শনিবার বেলা সাড়ে ১১টায় রাজধানীর মহাখালী মেট্রোপলিটান হাসপাতালে সংগঠনের সভাপতি নাসিমা আক্তার সোমা ও সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ বাদশার নিকট আত্মীয় জ. ই. বুলবুলের হাতে ডিএসইসির কল্যাণ ফাণ্ডের ১২ হাজার টাকা তুলে দেন।

এ সময় উপস্থিত ছিলেন সহ-সভাপতি কেএম শহীদুল হক, কোষাধ্যক্ষ একেএম ওবায়দুর রহমান, সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন ইমন, দফতর সম্পাদক আবু কাউছার খোকন, প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক অলক বিশ্বাস, কার্যনির্বাহী কমিটির সদস্য দিলরুবা খান, আনজুমান আরা শিল্পী ও নাসির উদ্দিন বুলবুল।

এছাড়াও সংগঠনের সাবেক সভাপতি মো. আশরাফুল ইসলাম, সদস্য ম আ কুদ্দুস, আবদুল বারী, মফিজুর রহমান খান বাবু, শামসুল আলম সেতু, সেবিকা রানী, আমিনুল ইসলাম সোহেল প্রমুখ উপস্থিত ছিলেন।

রাজধানীর মহাখালীর ওয়ারলেস গেট এলাকার নিজ বাসায় গত ১৪ জুন রাতে পড়ে গিয়ে আঘাত পান বাদশা। এ সময় তার মস্তিস্কে রক্তক্ষরণ শুরু হলে হাসপাতালে ভর্তি করা হয়। সোমবার বিকাল ৫টা থেকে রাত ৮টা পর্যন্ত তার মাথায় একটি জটিল অপারেশন করা হয়। এখনো পর্যন্ত তার জ্ঞান ফেরেনি। তাকে পুরোপুরি সুস্থ করে তুলতে উন্নত চিকিৎসার প্রয়োজন।

এদিকে গুরুতর অসুস্থ হয়ে মৃত্যুর সঙ্গে লড়াই করা বাদশার চিকিৎসায় সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের সদ্য নির্বাচিত সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ। তিনি বলেন, বাদশাকে পুরোপুরি সুস্থ করে তুলতে অনেক টাকার প্রয়োজন।

অসুস্থ বাদশার নিকটাত্মীয় পরিবারের পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করে দেশবাসীর নিকট দোয়া ও সমাজের চিত্তবানদের প্রতি উন্নত চিকিৎসা ব্যয়-বারের সহায়তার আহ্বান জানান।

সহায়তার জন্য যোগাযোগ : ঢাকা ব্যাংক, সঞ্চয় হিসাব নং ২১৯-২০০-২২৭৭১, বোর্ড বাজার শাখা, গাজীপুর। বিকাশ (পার্সোনাল): ০১৭১৫ ২২৬ ৩৬৯।

বিএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।