খন্দকার শাহিন ডেল-কার্নেগী অ্যাওয়ার্ডে ভূষিত


প্রকাশিত: ০২:৪৯ পিএম, ০৯ এপ্রিল ২০১৫

তরুণ সাংবাদিক ও মানবাধিকারকর্মী খন্দকার শাহিনকে এশিয়ান জার্নালিস্ট হিউম্যান রাইটস এন্ড কালচারাল ফাউন্ডেশন (এজাহিকাফ)’র পক্ষ থেকে ‘ডেল-কার্নেগী স্মৃতি সম্মাননা অ্যাওয়ার্ড-২০১৫’ তে ভূষিত করা হয়েছে।

৮ এপ্রিল বুধবার ঢাকার কেন্দ্রীয় পাবলিক লাইব্রেরী মিলনায়তনে সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য খন্দকার শাহিন এর হাতে অ্যাওয়ার্ড তুলে দেন সাবেক সফল মাননীয় মন্ত্রী সৈয়দ দিদার বখত, এজাহিকাফ এর মহাসচিব লায়ন সালাম মাহমুদ ও বিশ্ব বাংঙালী সম্মেলন এর সভাপতি কবি মুহম্মদ আবদুল খালেক,বঙ্গবন্ধু চর্চা কেন্দ্রের সভাপতি সাংবাদিক, চলচ্চিত্রকার রফিকুজ্জামান।

খন্দকার শাহিন দৈনিক আজকের বিনোদন পত্রিকায় এক যুগ ধরে নিজস্ব প্রতিবেদক হিসেবে সাংবাদিকতা পেশায় নিবেদিত রয়েছেন ও জাতীয় অনলাইন দৈনিক বর্তমানকন্ঠ ডটকম এর প্রতিষ্টাতা সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

খন্দকার শাহিন একজন দক্ষ সাংগঠনিক হিসেব বাংলাদেশে প্রথম অনলাইন টিভি চ্যানেল ‘সবুজবাংলা টিভি ডটকম’র পরিচালক ও এশিয়ান জার্নালিস্ট হিউম্যান রাইটস এন্ড কালচারাল ফাউন্ডেশন (এজাহিকাফ) বাংলাদেশ পূর্বাঞ্চল শাখার সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

সেইসাথে সাবেক নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলা প্রেস-ক্লাবের সিনিয়র সহ-সভাপতি ছিলেন।

এলএ/আরআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।