জিয়া ইসলাম স্বাভাবিকভাবে কথা বলছেন


প্রকাশিত: ০১:৪৯ পিএম, ১৬ ফেব্রুয়ারি ২০১৭

সিঙ্গাপুরে চিকিৎসাধীন প্রথম আলোর প্রধান আলোকচিত্র সাংবাদিক জিয়া ইসলাম স্বাভাবিকভাবে কথা বলতে পারছেন। বৃহস্পতিবার বিকেলে গলায় লাগানো নল খুলে দেয়ার পর তিনি স্বাভাবিকভাবে কথা বলেন। প্রথম আলোর নগর সম্পাদক কামরুল হাসান সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক স্ট্যাটাসে এ তথ্য জানিয়েছেন।

স্ট্যাটাসে তিনি জানান, জিয়া ইসলাম স্বাভাবিকভাবে কথা বলেন। চিকিৎসকরা তার কাছে নিজের ও সন্তানদের নাম জানতে চাইলে তিনি পরিষ্কারভাবে সব কথার জবাব দেন।

গত ৯ জানুয়ারি (সোমবার) রাত সাড়ে ১১টার দিকে রাজধানীর বসুন্ধরা শপিংমলের সামনের সড়কে যাওয়ার সময় একটি বেপরোয়া গাড়ি জিয়ার মোটরসাইকেলকে পেছন থেকে ধাক্কা দেয়। এ সময় সেখানে থাকা আরও কয়েকজন সাংবাদিক গাড়িটি থামানোর চেষ্টা করেন। তবে ধাক্কা দিয়ে চালক গাড়ির সামনে-পেছনের লাইট বন্ধ করে দিয়ে দ্রুতগতিতে পালিয়ে যান। পরে দু`জন সাংবাদিক আহত জিয়াকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান।

পরের দিন মঙ্গলবার জিয়াকে অ্যাপোলো হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে তার মস্তিষ্কে অস্ত্রোপচার করা হয়। অবস্থা উন্নতি না হওয়ায় ১৩ জানুয়ারি তাকে এয়ার অ্যাম্বুলেন্সে করে সিঙ্গাপুরের গ্লিনিগালস হাসপাতালে নেওয়া হয়। বর্তমানে তিনি সেখানেই চিকিৎসাধীন।

এমইউ/আরএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।