ওয়ালটন-ক্র্যাব ফুটবল টুর্নামেন্ট

এভারগ্রিনের টানা তৃতীয় শিরোপা, ম্যাচ সেরা উজ্জ্বল

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৫:১৯ পিএম, ২৯ সেপ্টেম্বর ২০২৪

ওয়ালটন-ক্র্যাব ক্রীড়া উৎসব-২০২৪ এর ফুটবল ডিসিপ্লিনে টানা তৃতীয় শিরোপা অর্জন করেছে এভারগ্রিন।

রোববার (২৯ সেপ্টেম্বর) দুপুরে রাজধানীর পল্টন ময়দান মাঠে ফুটবল টুর্নামেন্টের ফাইনালে ডমিনেটর্সকে ২-১ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয় এভারগ্রিন।

বিজয়ী দলের হয়ে প্রথম গোলটি করেন জাগো নিউজের প্ল্যানিং এডিটর মনিরুজ্জামান উজ্জ্বল, দ্বিতীয় গোলটি করেন সরোয়ার আলম।

ফাইনাল ম্যাচে ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন মনিরুজ্জামান উজ্জ্বল।

টুর্নামেন্টের সেরা খেলোয়াড়ের পুরষ্কার পান রানার্সআপ ডমিনেটর্সের সাইফুল জুয়েল। ফাইনাল শেষে দুই দলের খেলোয়াড়দের হাতে চ্যাম্পিয়ন এবং রানার্সআপ ট্রফি তুলে দেন ক্র্যাব সভাপতি কামরুজ্জামান খান।

এসময় উপস্থিত ছিলেন ক্র্যাবের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক রকিবুল ইসলাম মানিক, সাবেক সভাপতি খায়রুজ্জামান কামাল, আবুল খায়ের, আবু সালেহ আকন, সাবেক সাধারণ সম্পাদক সারোয়ার আলম, মাহবুব আলম লাবলু, আসাদুজ্জামান বিকু, আলাউদ্দিন আরিফ ও ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সাবেক ক্রীড়া সম্পাদক মাকসুদা লিসাসহ ক্র্যাবের বর্তমান কার্যনির্বাহী কমিটির অন্যান্য সদস্যরা।

এর আগে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ক্রীড়া উৎসবের দিনব্যাপী ফুটবল খেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন ডিএমপি কমশিনার মো. মাইনুল হাসান ও পৃষ্ঠোপোষক প্রতিষ্ঠান ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের সিনিয়র নির্বাহী পরিচালক এফ এম ইকবাল বিন আনোয়ার ডন।

প্রতিযোগিতায় ক্র্যাবের ১০টি দল অংশগ্রহণ করে। ফুটবল ডিসিপ্লিনের খেলা দিয়ে শেষ হলো এবারের ওয়ালটন-ক্র্যাব ক্রীড়া উৎসব-২০২৪।

টিটি/এমএইচআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।