আমার সংবাদের সম্পাদক হাশেম রেজা আটক

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৯:১০ এএম, ২০ আগস্ট ২০২৪

বেতন না দিয়ে সাংবাদিকদের নির্যাতন এবং অফিসে আটকে রাখার অভিযোগে আমার সংবাদের প্রকাশক ও সম্পাদক হাশেম রেজাকে আটক করা হয়েছে।

সোমবার (১৯ আগস্ট) রাতে আমার সংবাদ পত্রিকার অফিস থেকে তাকে আটক করা হয়। পরে রাজধানীর মতিঝিল থানায় তার বিরুদ্ধে মামলার আবেদন করেন আব্দুল্লাহ আল নোমান নামের এক ভুক্তভোগী সাংবাদিক।

মতিঝিল থানা পুলিশ বিষয়টি নিশ্চিত করেছে।

মামলার আবেদনের কপি থেকে জানা গেছে, কালের কণ্ঠের মাল্টিমিডিয়া রিপোর্টার আব্দুল্লাহ আল নোমান এক সময় আমার সংবাদে কাজ করতেন। তিনি তার বকেয়া বেতন চাওয়ার কারণে এদিন তার ওপর হামলা চালায় আমার সংবাদ পত্রিকার সম্পাদক ও প্রকাশক হাশেম রেজা। এসময় নোমানসহ আরও কয়েকজনকে জিম্মি করে রাখা হয়। এমনকি তাদের মাথায় অস্ত্র ঠেকিয়ে রাখেন প্রতিষ্ঠানের অ্যাডমিন আজাদ হোসেন।

এরপর তারা বাইরে অন্যদের কাছে সাহায্য চাইলে সেনাবাহিনীকে খবর দেওয়া হয়। পরে সেনাবাহিনীর সদস্যরা এসে সাংবাদিকদের উদ্ধার করেন এবং আমার সংবাদের প্রকাশক ও সম্পাদক হাশেম রেজাকে আটক করে নিয়ে যান।

এদিকে অজ্ঞাত স্থান থেকে ফেসবুক লাইভে এসে হাশেম রেজা দাবি করেন, একটি অনাকাঙ্ক্ষিত ঘটনাকে কেন্দ্র করে অফিসে অনেক লোক এসে জড়ো হয়। আমি নিরাপত্তাহীনতায় ভোগায় সেনাবাহিনীকে ফোন দেই। তারা এসে আমাকে তাদের গাড়িতে নিয়ে যান।

টিটি/ইএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।