শাহরিয়ার শহীদের মৃত্যুতে বিএফইউজে-ডিইউজের শোক

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৬:৪৬ পিএম, ১৭ নভেম্বর ২০১৮
ফাইল ছবি

বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) ব্যবস্থাপনা সম্পাদক শাহরিয়ার শহীদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে বিএফইউজে (বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন) ও ডিইউজে (ঢাকা সাংবাদিক ইউনিয়ন)।

শনিবার এক বিবৃতিতে বিএফইউজে সভাপতি মোল্লা জালাল, মহাসচিব শাবান মাহমুদ, ডিইউজে সভাপতি আবু জাফর সূর্য ও সাধারণ সম্পাদক সোহেল হায়দার চৌধুরী এ শোক প্রকাশ করেন। ডিইউজের যুগ্ম সম্পাদক আকতার হোসেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিবৃতিতে নেতারা বলেন, দায়িত্ব পালনের ক্ষেত্রে শাহরিয়ার শহীদ তার মেধা ও দক্ষতার স্বাক্ষর রেখেছেন বরাবরই। সাংবাদিকতার ক্ষেত্রে তিনি ছিলেন অনুসরণীয় একজন ব্যক্তিত্ব।

সৎ ও নৈতিক সাংবাদিকতা নিয়ে তিনি আজীবন স্বপ্ন দেখেছেন এবং তার বাস্তবায়নে লড়াই করেছেন। তার মতো একজন পেশাদার সাংবাদিকের মৃত্যু এ অঙ্গনে যে শূন্যতা তৈরি করবে তা সহজে পূরণ হবার নয়।

বিবৃতিতে নেতারা সদ্য প্রয়াত শাহরিয়ার শহীদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

এমইউ/জেএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।