৪ বছরে পা রাখল জাগো এফএম ৯৪.৪

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৮:৫১ পিএম, ২৭ অক্টোবর ২০১৮

দেশের জনপ্রিয় রেডিও জাগো এফএম ৯৪.৪ চার বছরে পা রাখল। নানা আয়োজনের মধ্য দিয়ে শনিবার রেডিওটির তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয় প্রাণ-আরএফএল সেন্টারে।

‘এবার জাগো’ স্লোগান ধারণ করে তারুণ্যকে জাগাতেই জাগো এফএম ৯৪.৪ এর পথচলা। তারুণ্যদীপ্ত উদ্যম নিয়ে তিন বছর আগে যে যাত্রা শুরু করেছিল, তা যেন চতুর্থ বছরে পা রেখে পূর্ণতা দিতে পেরেছে। কোটি তরুণের তেজদীপ্ত সঙ্গী আজ জাগো এফএম ৯৪.৪ রেডিও স্টেশনটি।

jago-FM1

২০১৫ সালের ২৭ অক্টোবর যাত্রা শুরু করে জাগো এফএম ৯৪.৪। একই সময়ে রেডিওটি পূর্ণাঙ্গ সম্প্রচারেও আসে। জাগো এফএম ৯৪.৪ রেডিও স্টেশন তারুণ্যের আবেগ এবং চাহিদার দিকে গুরুত্ব দিয়ে খেলাধুলা, সমসাময়িক জনপ্রিয় গান ও নানা রকম বিনোদনধর্মী অনুষ্ঠান প্রচার করে আসছে।

জাগো এফএম ৯৪.৪ এর মূল স্লোগান ‘এবার জাগো’। গত তিন বছরে জাগো এফএম ৯৪.৪ বাংলাদেশের সব খেলাসহ এবং বিশ্বের গুরুত্বপূর্ণ খেলাগুলো সফলতার সঙ্গে সম্প্রচার করে আসছে। এ কারণেই তরুণ শ্রোতাসহ সবার কাছে ব্যাপক জনপ্রিয় রেডিও স্টেশন হিসেবে পরিচিতি পেয়েছে। প্রযুক্তির ছোঁয়ায় দ্রুত দেশের শ্রোতাদের কাছে জনপ্রিয় হয়ে উঠেছে। একইভাবে ইন্টারনেট এবং মোবাইল অ্যাপের মাধ্যমেও জনপ্রিয়তা পাচ্ছে দেশের বাইরের শ্রোতাদের কাছেও। রেডিও স্টেশনটির ৩য় বর্ষপূর্তি উপলক্ষে সব শ্রোতা, বিজ্ঞাপনদাতা এবং শুভানুধ্যায়ীকে ধন্যবাদ জানিয়েছে জাগো এফএম ৯৪.৪।

jago-FM1

জাগো এফএম ৯৪.৪ রেডিও স্টেশনের ম্যানেজার উদয় চৌধুরী প্রতিষ্ঠাবার্ষিকীতে প্রতিক্রিয়া জানাতে গিয়ে বলেন, শ্রোতারাই আমাদের প্রাণ। আমরা শ্রোতাদের চাহিদাকে গুরুত্ব দিয়েই অনুষ্ঠানমালা সাজিয়ে থাকি। এ কারণে অতি অল্প সময়ে শ্রোতাদের ব্যাপক সাড়া পেয়েছি, যাতে আমরা গর্বিত।

তিনি আরও বলেন, জাগো এফএম ৯৪.৪ শ্রোতাদের কাছে জনপ্রিয় হওয়ার আরেকটি কারণ হচ্ছে স্বল্প বিরতি। তারা যাতে বিরক্ত না হন, সেদিক বিবেচনা করেই আমরা বিরতিতে সময় কমিয়ে থাকি। দেশের সীমানা পেরিয়ে বাইরেও সমানতালে জনপ্রিয়তা পাবে আগামীতে- এমন প্রত্যাশা রেখে বলেন, ভিন্ন এবং জীবনঘনিষ্ঠ নানা আয়োজন দিয়েই আমরা শ্রোতাদের কাছে থাকতে চাই।

এএসএস/জেএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।