ভিডিও EN
  1. Home/
  2. ভ্রমণ

স্বর্গরাজ্য সাজেক ভ্যালিতে যাওয়ার ব্যবস্থা করেছে বুকিং হাট

প্রকাশিত: ১০:৩৫ এএম, ২২ এপ্রিল ২০১৬

মহান মে দিবসের ছুটিসহ সাপ্তাহিক ছুটি মিলিয়ে আসছে তিন দিনের ছুটি। আর এই ছুটিতে বন্ধু-বান্ধব নিয়ে দূরে কোথাও ঘুরে আসবেন অনেকেই।

আর একথা ভেবে জনপ্রতি ৬ হাজার ৭০০ টাকায় সবুজ পল্লবঘন পাহাড়ি সোন্দর্যের অপরূপ লীলাভূমি খাগড়াছড়ি ও স্বর্গরাজ্য খ্যাত সাজেক ভ্যালি ভ্রমণের ব্যবস্থা করেছে বুকিং হাট লিমিটেড। সাজেক ভ্যালি ছাড়াও আরো দর্শনীয় স্থান পরিদর্শন করা যাবে এই টাকায়। ভ্রমণ শুরু হবে ২৮ এপ্রিল রাতে। আর ঢাকায় ফিরবে পহেলা মে রাতে।

প্রতিষ্ঠানটির অপারেশন হেড ইয়াসিন আজিজ রিজেন্সি জাগো নিউজকে জানান, ভ্রমণ পিপাসুদের নন এসি বাসে ঢাকা থেকে আনা নেয়া করা হবে। ২৮ এপ্রিল রাত ১০টায় রাজধানীর আরামবাগ বাসস্ট্যান্ড থেকে খাগড়াছড়ির উদ্দেশে যাত্রা শুরু। পরের দিন খাগড়াছড়িতে নেমে হোটেল অরণ্য বিলাসে নেয়া হবে। তারপর ফ্রেশ হয়ে নাস্তা শেষে চান্দের গাড়ি (স্থানীয় নাম) করে খাগড়াছড়ির বিভিন্ন স্পট ঘোরা শুরু হবে। এসময় রিসাং ঝর্না, আলুটিলা গুহা, স্বর্ণ মন্দির ও  জেলা পরিষদ পার্ক পরিদর্শন করা হবে। ৩০ এপ্রিল পরের দিন সকাল ৮.০০ টায় রওনা দিবেন সাজেক ভ্যালির উদ্দেশে।

vally

সাজেকে পৌঁছে  প্রথমে হোটেলে উঠা। এরপর সাজেক ভ্যালি দেখা। ভ্রমনের ৩য় দিন সাজেকের মনোমুগ্ধকর ভোর উপভোগ করে সকালের নাস্তা শেষে সাজেকের চূড়া জয়ের পালা ও সাইড সিং হবে। এরপর মধ্যাহ্ন ভোজ শেষে খাগড়াছড়ির উদ্দেশে ভ্রমণ। খাগড়াছড়ি পৌঁছে সন্ধ্যার নাস্তা সেরে রাত সাড়ে ৮ টায় ঢাকার উদ্দেশে রওনা।

সেখানে যেতে ইচ্ছুকদের ৩০০০ হাজার দিয়ে বুকিং নিতে হবে।  এবপর বাসের আপ-ডাউন বাসের টিকিট দেয়া হবে। সরাসরি অফিসে গিয়ে কিংবা ব্যাংক ও বিকাশের মাধ্যমে বুকিং করা যাবে। ভ্রমণের ৩দিন আগে পুরো টাকা পরিশোধ করতে হবে।

অফিসের ঠিকানা হাউস #১২, লিফট# ৭, সোনারগাঁও জনপথ রোড, উত্তরা-১১, ঢাকা-১২৩০। টেলিফোন নম্বর-০১৭৯৯৭৯৯০৮৭ । এছাড়াও ইন্টানেটের মাধ্যমে নিচের লিংকে গিয়েও বিস্তারিত জানা যাবে www.travelbangladesh.biz অথবা www.fb.com/travelguidebd71

এইচএস/এআরএস/এমএস