ভিডিও EN
  1. Home/
  2. ভ্রমণ

নেপাল ভ্রমণে ইউএস-বাংলার সাশ্রয়ী প্যাকেজ

প্রকাশিত: ০৩:৪৭ এএম, ০২ জুন ২০১৬

হিমালয় কন্যা নেপাল। ভ্রমণপিপাসুদের জন্য যার স্থান প্রথম সারিতে। সেই বরফে মোড়া পাহাড়ের দেশ নেপাল ভ্রমণে সাশ্রয়ী প্যাকেজ দিচ্ছে আন্তর্জাতিক রুটে ডানা মেলা ডমেস্টিক এয়ারলাইন্সে ভূষিত ইউএস-বাংলা। মাত্র সাড়ে ১৮ হাজার টাকায় নেপালের কাঠমান্ডু ভ্রমণের সুযোগ দিচ্ছে তারা। তবে প্যাকেজ ছাড়া শুধুমাত্র রিটার্ন টিকিটের মূল্য মাত্র ১৩ হাজার ৯শ` ৯৯ টাকা।

এ বিষয়ে ইউএস-বাংলার প্রধান মূখপাত্র শেখ সাদী শিশির জাগো নিউজকে জানান, রিটার্ন এয়ার টিকিট, এয়ারপোর্ট থেকে পিক অ্যান্ড ড্রপ, চার তারকা মানের হোটেল, টান্সপোর্ট, কাঠমান্ডু সাইট সিয়িং, ব্রেকফাস্টসহ মোট তিনটি প্যাকেজ পরিচালনা করছে ইউএস-বাংলা। বিশেষ এ সাশ্রয়ী প্যাকেজের সময়সীমা মে মাস থেকে এক মাস বাড়িয়ে জুনের ৩০ তারিখ পর্যন্ত করা হয়েছে।

চলতি মাসের ১৫ তারিখে ড্যাশ-৮কিউ৪০০ এয়ারক্রাফট দিয়ে এভারেস্ট আর ভ্যালির দেশ নেপালে যাত্রা শুরু করে ইউএস-বাংলা। দেশে সফলতার পর আন্তর্জাতিক রুটে এটিই ছিল তাদের প্রথম ফ্লাইট। জুনের ৩০ তারিখ পর্যন্ত যাত্রীদের ভ্রমণ প্যাকেজ ছাড়াও এয়ার টিকিটে রয়েছে বিশেষ ছাড়। এই সময়ে ভ্রমণ করা যাবে ১৩ হাজার ৯শ` ৯৯ টাকায়।

nep

প্রাচীন ঐতিহ্য মণ্ডিত মন্দির, দরবার, ভ্যালির রাজধানী শহর কাঠমান্ডুতে রিটার্ন এয়ার টিকিট, ৩.৫ স্টার হোটেল (টুইন শেয়ার), এয়ারপোর্ট থেকে পিক অ্যান্ড ড্রপ, বুফে ব্রেকফাস্টসহ মাত্র সাড়ে ১৮ হাজার টাকায় তিন দিন দুই রাতের প্যাকেজে ঘুরে আসা যাবে। এছাড়া স্পা ও বেভারেজে থাকছে ১০-১৫ শতাংশ ছাড়।

তিন দিন দু’রাতের আরো একটি সাশ্রয়ী প্যাকেজ আছে কাঠমান্ডুর পার্শ্ববর্তী অন্যতম পর্যটন স্পট নাগরকোটে। এ প্যাকেজিটিতে থাকছে রিটার্ন এয়ার টিকিট, ফোর স্টার মানের হোটেলে একরাত, কাঠমান্ডুতে একরাত নাগরকোটে থাকা, ট্রান্সপোর্ট সুবিধা, সারাদিন কাঠমান্ডুতে ঘোরা ও ব্রেকফাস্ট। যেখান থেকে রয়েছে হিমালয় দেখার সুযোগ। এ প্যাকেজটির মূল্য সাড়ে ২৪ হাজার টাকা।

নেপালে পর্যটনের সবচেয়ে জনপ্রিয় স্থান পোখারায় ৩৬ হাজার টাকায় ছয়দিন পাঁচ রাতের আরো একটি আকর্ষণীয় প্যাকেজ দিচ্ছে সংস্থাটি। হোটেলের ঝুল বারান্দা থেকে হিমালয় দর্শন, কুয়াশার ধোঁয়া ওঠা ফেওয়া লেকের পানিতে নৌকায় ভেসে বেড়ানো, শ্বেতী নদী, ডেভিড ফলস দেখা আর এক্সাইটিং প্যারাগ্লাইডিংয়ের সুযোগ রয়েছে পোখারায়।

ইউএস-বাংলার এই প্যাকেজে থাকছে রিটার্ন এয়ার টিকিট, কাঠমান্ডু-পোখারা-কাঠমান্ডু (প্রাইভেট কার), চার তারকা হোটেলে তিন রাত কাঠমান্ডু ও দুই রাত পোখারায় থাকা (টুইন শেয়ার), ট্রান্সপোর্ট সুবিধা, সারাদিন কাঠমান্ডু ট্যুর।

আরএম/আরএস/এবিএস

আরও পড়ুন