ভিডিও EN
  1. Home/
  2. ভ্রমণ

রাঙ্গামাটি ও কুয়াকাটায় ৭ হাজার টাকায় ভ্রমণ প্যাকেজ

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ০৮:২৪ পিএম, ৩০ নভেম্বর ২০২২

আগামী ২২ থেকে ২৪ ডিসেম্বর ঢাকা-কুয়াকাটা ও ঢাকা-রাঙ্গামাটিতে তিন দিনব্যাপী প্যাকেট ট্যুর আয়োজন করেছে বাংলাদেশ পর্যটন করপোরেশন। জনপ্রতি সাত হাজার টাকার এই প্যাকেজের মধ্যে শীতাতাপ নিয়ন্ত্রিত (এসি) বাসে যাতায়াত, পর্যটন করপোরেশনের নিজস্ব হোটেল এবং কটেজে থাকা ও খাওয়া অন্তর্ভুক্ত রয়েছে।

আগ্রহীদের রাজধানীর পশ্চিম আগারগাঁওয়ের পর্যটন ভবনে বা ০১৯৪১৬৬৬৪৪৪, ০১৭১১২৪৯৫১৮, ০১৮২১৭৩৯০৮৬, ০২-৪১০২৪২১৮ নম্বরে যোগাযোগ করতে বলা হয়েছে।

জানতে চাইলে পর্যটন করপোরেশনের ব্যবস্থাপক (ট্যুর ও রেন্ট-এ-কার) মো. নজরুল ইসলাম জাগো নিউজকে বলেন, দেশের পর্যটন বিকাশে সারাবছরই বিভিন্ন কর্মসূচি নেয় পর্যটন করপোরেশন। তারই অংশ হিসেবে ঢাকা-কুয়াকাটা ও ঢাকা-রাঙ্গামাটি ট্যুরের আয়োজন করা হয়েছে। করপোরেশনের তত্ত্বাবধানে পর্যটকরা স্বাচ্ছন্দ্যে ভ্রমণ করতে পারবেন।

ঢাকার পর্যটকদের সঙ্গে কুয়াকাটা ভ্রমণ এখন অনেক সহজ হয়েছে জানিয়ে নজরুল ইসলাম বলেন, আগে সদরঘাট থেকে লঞ্চে কুয়াকাটা যেতে ১০ থেকে ১২ ঘণ্টা সময় লাগতো। পদ্মা সেতু উদ্বোধনের পর পাঁচ ঘণ্টায় কুয়াকাটা যাওয়া সম্ভব হচ্ছে। এভাবে দেশের পর্যটনকেন্দ্রগুলোতে ক্রমান্বয়ে ট্যুরের আয়োজন করবে করপোরেশন।

এমএমএ/বিএ/এএসএম