ভিডিও EN
  1. Home/
  2. তথ্যপ্রযুক্তি

মেয়াদহীন ইন্টারনেট প্যাকেজ চালুর আহ্বান উপদেষ্টা নাহিদের

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ০৬:২৪ পিএম, ১৮ সেপ্টেম্বর ২০২৪

জনগণের চাহিদার কথা বিবেচনা করে মেয়াদহীন ইন্টারনেট প্যাকেজ চালু করতে সব মোবাইল অপারেটর কোম্পানির প্রতি আহ্বান জানিয়েছেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয় এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের উপদেষ্টা নাহিদ ইসলাম।

বুধবার (১৮ সেপ্টেম্বর) ডাক ও টেলিযোগাযোগ বিভাগের অফিস কক্ষে উপদেষ্টার সঙ্গে সাক্ষাৎ করতে যান মোবাইল অপারেটর কোম্পানি বাংলালিংকের প্রতিনিধিদল। এসময় উপদেষ্টা তাদেরসহ সব কোম্পানির প্রতি এ আহ্বান জানান।

নাহিদ ইসলাম বলেন, তরুণ প্রজন্মের চাহিদার পরিপ্রেক্ষিতে ইন্টারনেটের মূল্য কমানোর পাশাপাশি সব মোবাইল অপারেটরের মেয়াদহীন ইন্টারনেট প্যাকেজ চালুর চেষ্টা করতে হবে।

আরও পড়ুন

ভেওন লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা কান টার্জিওগ্লু বাংলাদেশে সিম কার্ডের ট্যাক্স কমানোর কথা বললে উপদেষ্টা বলেন, ট্যাক্সের সঙ্গে অর্থ মন্ত্রণালয় জড়িত। তাই এ বিষয়ে তাদের সঙ্গে আলোচনা করতে হবে।

বাংলালিংকের চিফ লিগ্যাল অফিসার জাহারাত আদিব চৌধুরী জনপ্রিয় অ্যাপ্লিকেশন টফির ব্যবহারে বিভিন্ন বাধা-নিষেধের কথা উল্লেখ করলে নাহিদ ইসলাম বলেন, ‘বিষয়টি খতিয়ে দেখা হবে।’ সাক্ষাৎকালে বাংলাদেশে বিনিয়োগের আগ্রহ প্রকাশ করেন কান টার্জিওগ্লু ।

এসময় অন্যদের মধ্যে বাংলালিংকের প্রধান নির্বাহী কর্মকর্তা এরিক এস, প্রধান করপোরেট ও নিয়ন্ত্রক কর্মকর্তা তাইমুর রহমানসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এএএইচ/এমকেআর/এমএস