ভিডিও EN
  1. Home/
  2. তথ্যপ্রযুক্তি

একবার পুরো চার্জে ৪৩ ঘণ্টা চলবে ইয়ারবাড

তথ্যপ্রযুক্তি ডেস্ক | প্রকাশিত: ০৫:৪১ পিএম, ১৮ সেপ্টেম্বর ২০২৪

ওয়ানপ্লাস স্মার্টফোন, স্মার্টওয়াচ ও ইয়ারফোনের জন্য জনপ্রিয় গ্যাজেট ব্র্যান্ড হয়ে উঠেছে। এবার নতুন একটি ইয়ারবাড নিয়ে এলো সংস্থাটি। ওয়ানপ্লাস নর্ড বাডস ৩ নতুন নতুন অনেক ফিচারের সঙ্গে এসেছে। ৩২ ডেসিবল পর্যন্ত অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশন ফিচারের সাপোর্ট রয়েছে ওয়ানপ্লাস নর্ড বাডস ৩ মডেলে।

এই ইয়ারবাডসে রয়েছে ১২.৪ মিলিমিটারের টাইটেনিয়াম ডায়নামিক ড্রাইভার্স। ইন-ইয়ার ডিজাইন এবং সিলিকন ইয়ার টিপস রয়েছে ওয়ানপ্লাস নর্ড বাডস ৩ এই ইয়ারবাডসে। দুটো মাইক্রোফোন রয়েছে এই ডিভাইসে।

আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স প্রযুক্তি যুক্ত কল নয়েজ ক্যানসেলেশন ফিচারের সাপোর্ট রয়েছে এই ইয়ারবাডসে। এই ইয়ারবাডসে রয়েছে হেয় মেলোডি অ্যাপের সাপোর্ট। এর সাহায্যে নয়েজ ক্যানসেলেশন লেভেল নিয়ন্ত্রণ করা যায়।

কানেক্টিভিটি সাপোর্ট হিসেবে এই ইয়ারবাডসে রয়েছে ডুয়াল ডিভাইস সাপোর্ট। অর্থাৎ একসঙ্গে দুটো ডিভাইসে এই ইয়ারবাডস কানেক্ট করা যাবে। এছাড়াও এই ইয়ারবাডসে রয়েছে গুগল ফাস্ট পেয়ার সাপোর্ট। এছাড়াও পাওয়া যাবে ব্লুটুথ ৫.৪ সাপোর্ট।

ওয়ানপ্লাস নর্ড বাডস ৩ ইয়ারবাডসের চার্জিং কেসে রয়েছে ৪৪০ এমএএইচ ব্যাটারি। অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশন ফিচার বন্ধ থাকলে একবার পুরো চার্জ দিলে এই ইয়ারবাডসে চার্জ থাকবে প্রায় ৪৩ ঘণ্টা (চার্জিং কেস সহ)। অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশন ফিচার চালু থাকলে ইয়ারবাডসে চার্জিং কেস সহ চার্জ থাকবে প্রায় ২৮ ঘণ্টা।

চার্জিং কেস ছাড়া ইয়ারবাডসে চার্জ থাকবে প্রায় ১২ ঘণ্টা, যদি অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশন ফিচার চালু থাকে। আর এই ফিচার বন্ধ থাকলে ৮ ঘণ্টা পর্যন্ত চালু থাকবে ইয়ারবাডস।

এই ইয়ারবাডস ডাস্ট অ্যান্ড স্প্ল্যাশ রেজিসট্যান্ট ডিভাইস। অর্থাৎ ধুলো এবং জলে সহজে নষ্ট হবে না। ওয়ানপ্লাসের এই ইয়ারবাডসের দাম ভারতীয় বাজারে ২ হাজার ২৯৯ রুপি। ওয়ানপ্লাসের অফিশিয়াল ওয়েবসাইট থেকে হারমোনিক গ্রে এবং মেলোডিক হোয়াট-এই দুই রঙে পাওয়া যাবে।

সূত্র: গ্যাজেট ৩৬০

কেএসকে/জিকেএস

আরও পড়ুন