ভিডিও EN
  1. Home/
  2. তথ্যপ্রযুক্তি

হোয়াটসঅ্যাপে কারও স্ট্যাটাস পছন্দ হলে হার্ট ইমোজি দিতে পারবেন

তথ্যপ্রযুক্তি ডেস্ক | প্রকাশিত: ০২:৪৪ পিএম, ২১ আগস্ট ২০২৪

বিশ্বের অন্যতম জনপ্রিয় মেসেজিং প্ল্যাটফর্ম হোয়াটসঅ্যাপ। প্রতিনিয়ত মেসেজ, ছবি, ভিডিও, ফাইল আদান-প্রদান চলছে হোয়াটসঅ্যাপে। প্রতিদিন প্রায় দুশো কোটির বেশি মানুষ ব্যবহার করছেন প্ল্যাটফর্মটি। ব্যক্তিগত তো বটেই অফিসের জরুরি কথাবার্তাও চলে এখন হোয়াটসঅ্যাপে।

হোয়াটসঅ্যাপে চাইলে ফেসবুক, ইনস্টাগ্রামের মতো স্ট্যাটাসও দেওয়া যায়। ঘনঘন হোয়াটসঅ্যাপ স্ট্যাটাসে ছবি, শর্ট ভিডিও শেয়ার করেন। এখন আপনার হোয়াটসঅ্যাপ স্ট্যাটাস দেখলে যদি কারও ভালো লাগে তাহলে তিনি এবার থেকে লাইক রিঅ্যাকশন দিতে পারবেন।

এমনই একটি ফিচার নিয়ে আপাতত কাজ করছে হোয়াটসঅ্যাপ সংস্থা। ইনস্টাগ্রাম স্টোরিতে যেমন হার্ট ইমোজি দিয়ে ইউজাররা রিঅ্যাকশন দেওয়া যায়, তেমনই হোয়াটসঅ্যাপ স্ট্যাটাসে শেয়ার করা ছবি, ভিডিওতেও এবার থেকে লাইক রিঅ্যাকশন দিতে পারবেন ব্যবহারকারীরা। হোয়াটসঅ্যাপ স্ট্যাটাসে ছবি এবং ভিডিও শেয়ার করা যায় ২৪ ঘণ্টার জন্য। অর্থাৎ হোয়াটসঅ্যাপ স্ট্যাটাসে ২৪ ঘণ্টা স্থায়ী হয় শেয়ার করা ছবি এবং ভিডিও।

ইনস্টাগ্রামের পাশাপাশি ফেসবুকেও সিঙ্গল ট্যাপ করে স্টোরিতে থাকা ছবি, ভিডিওতে রিঅ্যাক্ট করা যায়। এবার তেমন ফিচারই আসতে চলেছে হোয়াটসঅ্যাপে। এখন হোয়াটসঅ্যাপের বিটা ভার্সনে এই ফিচার উপলব্ধ রয়েছে। আগামী দিনে সমস্ত ব্যবহারকারীদের জন্য হোয়াটসঅ্যাপের এই ফিচার চালু হবে।

আরও পড়ুন

সূত্র: টাইমস অব ইন্ডিয়া

কেএসকে/এএসএম

আরও পড়ুন