ভিডিও EN
  1. Home/
  2. তথ্যপ্রযুক্তি

১০ মিনিটের চার্জে ইয়ারবাড চলবে ৫ ঘণ্টা

তথ্যপ্রযুক্তি ডেস্ক | প্রকাশিত: ০৪:৩৪ পিএম, ৩১ জুলাই ২০২৪

বর্তমানে জনপ্রিয় যে কয়েকটি গ্যজেট ব্র্যান্ড আছে তার মধ্যে রিয়েলমি অন্যতম। বিশেষ করে স্মার্টফোন, স্মার্টওয়াচ ও ইয়ারফোনের জন্য। এবার নতুন একটি ইয়ারবাড নিয়ে এলো সংস্থাটি। রিয়েলমি বাডস টি৩১০ নতুন নতুন অনেক ফিচারের সঙ্গে এসেছে।

রিয়েলমি বাডস টি৩১০ স্পোর্ট ১২.৪ মিমি ডাইনামিক বাস ড্রাইভার এবং ৪৬ডিবি পর্যন্ত হাইব্রিড নয়েজ ক্যান্সেলেশন অফার করে। প্রতিটি ইয়ারবাড তিনটি এআই-সমর্থিত ইএনসি-সমর্থিত মাইক দিয়ে সজ্জিত, যা ব্যবহারকারীদের পরিবেশগত ঝামেলা দূর করে পরিষ্কার কলের অভিজ্ঞতা দিতে সাহায্য করবে। ইয়ারবাডটিতে পাবেন স্মার্ট টাচ কন্ট্রোল এবং ৪৫ এমএস আল্ট্রা-লো লেটেন্সি মোড।

ইয়ারফোনগুলো একসঙ্গে দুটি ডিভাইসের সঙ্গে যুক্ত করতে পারবেন। এসবিসি এবং এএসি অডিও কোডেক সহ ব্লুটুথ ৫.৪ সংযোগ সমর্থন করে। ইয়ারবাডটি একবার পুরো চার্জে নয়েজ ক্যান্সেলেশন বন্ধ করে মোট ৪০ ঘণ্টা পর্যন্ত প্লেব্যাক টাইম অফার করবে বলে দাবি সংস্থার।

নয়েজ ক্যান্সেলেশন ফিচার চালু থাকলে এক চার্জে ব্যবহার করা যাবে ২৬ ঘণ্টা। ইয়ারফোনগুলো দ্রুত চার্জিং সমর্থন করে এবং ১০ মিনিট চার্জে ৫ ঘণ্টা মিউজিক প্লেব্যাক অফার করবে বলে দাবি সংস্থার।

ইয়ারবাডগুলি ধুলো এবং স্প্ল্যাশ প্রতিরোধের জন্য একটি IP55 রেটিং সহ আসে। ভারতে ইয়ারবাডটির দাম ২ হাজার ৪৯৯ রুপি। যা বাংলাদেশি মুদ্রায় ৩ হাজার ৫১২ টাকা। সংস্থার অফিশিয়াল ওয়েবসাইট এবং ই-কমার্স সাইট অ্যামাজন, ফ্লিপকার্টে কিনতে পারবেন।

সূত্র: গ্যাজেট ৩৬০

কেএসকে/জিকেএস

আরও পড়ুন