ভিডিও EN
  1. Home/
  2. তথ্যপ্রযুক্তি

১০ মিনিটের চার্জে ৭ ঘণ্টা চলবে ইয়ারবাড

জাগো নিউজ ডেস্ক | প্রকাশিত: ১২:৩২ পিএম, ১১ সেপ্টেম্বর ২০২৩

বর্তমানে ওয়্যারলেস ইয়ারফোন বেশ জনপ্রিয়। সহজেই বহন করা যায় এবং তার পেঁচিয়ে যাওয়ার ঝামেলা না থাকায় এর চাহিদা বেড়েই চলেছে। বিভিন্ন সংস্থা তাদের ইয়ারবাড আছে বাজারে। জনপ্রিয় স্মার্টফোন নির্মাতা রিয়েলমি একের পর এক ইয়ারবাড আনছে বাজারে। এবার আনলো নতুন আরও একটি ইয়ারবাড রিয়েলমি ইয়ারবাড টি৩০০।

এই ইয়ারবাডসে রয়েছে ১২.৪ মিলিমিটারের ডায়নামিক ড্রাইভার্স। রিয়েলমি অ্যাপ ব্যবহার করলে এই ইয়ারফোনে ৩৬০টি স্প্যাশিয়াল অডিও এফেক্টের সাপোর্ট পাওয়া যাবে। এতে রয়েছে ৫০এমএস আলট্রা লো ল্যাটেন্সি।

এছাড়াও ৩০ ডেসিবেল পর্যন্ত নয়েজ ক্যানসেলেশন সাপোর্টও রয়েছে। রিয়েলমি বাডস টি৩০০-র ক্ষেত্রে ব্লুটুথ ৫.৩ কানেক্টিভিটি রয়েছে। চারটি মাইক্রোফোন রয়েছে রিয়েলমি বাডস টি৩০০ ডিভাইসে।

আরও পড়ুন: ইয়ারবাড থেকেই ফোনের কল রিসিভ করতে পারবেন 

সংস্থার দাবি, একবার চার্জ দিলে এই ইয়ারবাডসের সাহায্যে প্রায় ৪ ঘণ্টা পর্যন্ত কথা বলা যাবে বলে দাবি করেছে সংস্থা। এছাড়া মাত্র ১০ মিনিটের চার্জে পাওয়া যাবে প্রায় ৭ ঘণ্টার প্লেব্যাক সাপোর্ট। চার্জিং কেসে রয়েছে ৪৬০ এমএএইচ ব্যাটারি এবং ইয়ারবাডসের প্রতিটিতে রয়েছে ৪৩ এমএএইচ ব্যাটারি। চার্জ দেওয়ার জন্য রয়েছে ইউএসবি টাইপ সি পোর্ট।

রিয়েলমির এই ইয়ারবাডস একটি IP55 রেটিং প্রাপ্ত ওয়াটারপ্রুফ অ্যান্ড ডাস্ট রেজিসট্যান্ট অডিও ডিভাইস। এখানে রয়েছে সিম্পল টাচ কন্ট্রোল। এর সাহায্যে ফোনকল ধরা, ছাড়া যাবে। গান পরিবর্তন করা যাবে। ডিভাইসের সঙ্গে পেয়ারিং করা যাবে। এছাড়াও নয়েজ কন্ট্রোল এবং ট্রান্সপারেন্সি মোডের মধ্যে সুইচিং করা যাবে সহজে।

স্টাইলিশ ব্ল্যাক এবং ইউথ হোয়াইট- এই দুই রঙে লঞ্চ হয়েছে নতুন ইয়ারবাডটি। রিয়েলমি বাডস টি৩০০- র দাম ভারতে ২ হাজার ২৯৯ রুপি। রিয়েলমির অনলাইন স্টোর থেকে অর্ডার করতে পারবেন ইয়ারবাডটি।

সূত্র: গিজমোচায়না

কেএসকে/জিকেএস

আরও পড়ুন