ভিডিও EN
  1. Home/
  2. তথ্যপ্রযুক্তি

গোলাপি রঙের ইয়ারবাড এলো বাজারে

তথ্যপ্রযুক্তি ডেস্ক | প্রকাশিত: ০১:৪০ পিএম, ০৭ আগস্ট ২০২৩

পুরো বিশ্ব এখন বার্বিতে মেতে আছে। হ্যাঁ, সেই শৈশবের সঙ্গে জড়িয়ে থাকা বার্বি পুতুল এখন টিভি পর্দায়। সবাই মেতে আছে বার্বি উন্মাদনায়। এবার সেই উন্মাদনায় দোলা দিতেই বোল্ট নিয়ে এলো গোলাপি ইয়ারবাড। বোল্ট জেড৬০ নামের ইয়ারবাডটি আরও তিনটি রঙে পাবেন। একবার পুরো চার্জ দিলে ৮ ঘণ্টা ব্যবহার করতে পারবেন।

এই ইয়ারবাডসে রয়েছে একটি স্টেম ডিজাইন। প্রতিটি ইয়ারবাডসে রয়েছে ১৩ মিলিমিটারের বুমএক্স ড্রাইভার। ওয়্যারলেস হেডসেট সাপোর্টে রয়েছে এএসি এবং এসবিসি কোডেক। গেম খেলার জন্য এই ইয়ারবাডস বেশ ভালো ডিভাইস কারণ এখানে রয়েছে ৫০এমএস লো ল্যাটেন্সি মোড।

এছাড়াও রয়েছে কোয়াড মাইক সেটআপ। এই মাইকে রয়েছে এনভায়রনমেন্টাল নয়েজ ক্যানসেলেশন ফিচারের সাপোর্ট। ব্লুটুথ ৫.৩ কানেক্টিভিটি রয়েছে ইয়ারফোনে। প্রায় ১০ মিটার রেঞ্জ পর্যন্ত বজায় থাকবে কানেক্টিভিটি।

আরও পড়ুন: হেডফোনে এমন ছোট ছিদ্র থাকে কেন? 

টাইপ-সি ইউএসবি পোর্ট দিয়ে এই ইয়ারফোনে চার্জ দেওয়া যাবে। ১০ মিনিট চার্জ দিলে ১৫০ মিনিট প্লেটাইম পাওয়া যাবে এই ইয়ারফোনে। চার্জিং কেসের মধ্যে রয়েছে এলইডি ইন্ডিকেটর। চার্জারের সঙ্গে চার্জিং কেস যুক্ত করলে এই আলো জ্বলে উঠবে। এই ইয়ারবাডসে রয়েছে সিরি এবং গুগল ভয়েস অ্যাসিসট্যান্টের সাপোর্ট।

এটি একটি IPX5 রেটিং যুক্ত সোয়েট অ্যান্ড ওয়াটার রেজিসট্যান্ট ডিভাইস। অর্থাৎ ঘাম বা পানি এই ডিভাইস চট করে নষ্ট হবে না। ফ্লেমিঙ্গো পিঙ্ক, পাওয়ার ব্লু, র্যাভেন ব্ল্যাক এবং স্প্রিং গ্রিন- এই চারটি রঙে পাওয়া যাবে ইয়ারবাডটি। সংস্থার অনলাইন স্টোর থেকে কেনা যাবে এই ইয়ারবাডটি। ভারতে এর দাম থাকছে মাত্র ৯৯৯ টাকা। বাংলাদেশি মুদ্রায় ১ হাজার ৩০০ টাকা।

কেএসকে/জিকেএস

আরও পড়ুন