ভিডিও EN
  1. Home/
  2. তথ্যপ্রযুক্তি

কার এবং মোটরবাইক জেতা পান্ডা গালা নাইট

প্রকাশিত: ০৩:০৮ পিএম, ১৫ ফেব্রুয়ারি ২০১৬

কক্সবাজারের অভিজাত হোটেলে সম্প্রতি জাকজমকপূর্ণ ভাবে অনুষ্ঠিত হয়ে গেল বিশ্বখ্যাত স্প্যানিশ ব্র্যান্ড পান্ডা অ্যান্টিভাইরাসের ‘পান্ডা গালা নাইট’ প্রোগ্রাম । গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড, বিশ্বখ্যাত স্প্যানিশ ব্র্যান্ড পান্ডা অ্যান্টিভাইরাসের অনুমোদিত পরিবেশক, আয়োজন করেছিল  ‘পান্ডা গালা নাইট’ শীর্ষক  অনুষ্ঠান।

অনুষ্ঠানের মূল আকর্ষণ ছিল পান্ডা সিকিউরিটির ব্র্যান্ড অ্যাম্বাসেডর এবং জনপ্রিয় মডেল ও অভিনেত্রী ‘নায়লা নাঈম’ এর অসাধারণ ড্যান্স পারফরম্যান্স। গালা নাইট প্রেগ্রাম ছাড়াও তিন দিন ব্যাপি এই আয়োজনে আরো ছিল বার বি কিউ পার্টি, বিচ ফুটবল, ডিজে শো এবং নায়লা নাঈমের সাথে সেলফি তোলার সুযোগ।

অনুষ্ঠানের মধ্য দিয়েই উন্মোচন করা হয় “পান্ডা কুল অফার” শীর্ষক প্রমোশনের বিজয়ীদের নাম । ২০১৫ সালে “পান্ডা কুল অফার” শীর্ষক একটি সেলস অফারের আয়োজন করে পান্ডা অ্যান্টিভাইরাসের অনুমোদিত পরিবেশক গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড ।

এই অফারের আওতায় সেলস্ টার্গেট পূরণ করা প্রতিষ্ঠানগুলো জিতে নেয় ‘ব্র্যান্ড নিউ কার’ এবং ‘মোটরবাইক’ । কক্সবাজারে অনুষ্ঠিত পান্ডা গালা নাইট শীর্ষক জমকাল অনুষ্ঠানের মাধ্যমে বিজয়ীদের হাতে তুলে দেয়া হয় এই পুরস্কার ।

আরএম/এসকেডি/আরআইপি