ভিডিও EN
  1. Home/
  2. তথ্যপ্রযুক্তি

এক চার্জে ৫০ ঘণ্টা চলবে ইয়ারবাড

তথ্যপ্রযুক্তি ডেস্ক | প্রকাশিত: ০৫:৫২ পিএম, ২১ সেপ্টেম্বর ২০২২

ভারতীয় সংস্থা নয়েজের নতুন ইয়ারবাড আসছে বাজারে। যার নাম নয়েজ বাডস ভিএস২০৪। এর সবচেয়ে বড় ফিচার হচ্ছে একবার চার্জে এটি চলবে পুরো ৫০ ঘণ্টা। এছাড়াও ফাস্ট কানেক্টিভিটি, কুইক চার্জিংয়ের সুবিধা তো আছেই।

ইয়ারফোনটিতে ব্যবহৃত হয়েছে ১৩ এমএম ডাইনামিক ড্রাইভার। যা দুর্দান্ত সাউন্ড পারফরম্যান্স দেবে। বাইরের শব্দ এড়াতে এতে এআই এনভায়রনমেন্টাল নয়েজ ক্যান্সেলেশন ফিচার দেওয়া হয়েছে। এমনকি ইয়ারফোনটি হাইপারলিংক টেকনোলজি যুক্ত হওয়ায় এর চার্জিং কেসের ঢাকনা খোলার সঙ্গে সঙ্গে কাছে থাকা ডিভাইসের সঙ্গে যুক্ত হয়ে যাবে। সঙ্গে থাকছে ব্লুটুথ ৫.২ কানেক্টিভিটি।

নয়েজ বাডস ভিএস২০৪ ইয়ারফোনটি স্টেম ও হালকা ঘোরানো সিলিকনের ইয়ার টিপ সহ ইন ইয়ার ডিজাইনে এসেছে। সঙ্গে টাচ কন্ট্রোল সাপোর্ট করবে ইয়ারবাডগুলোতে। ফলে সামান্য ট্যাপ করেই গান পরিবর্তন বা কল রিসিভ করতে পারবেন ব্যবহারকারী। এছাড়াও পানি থেকে সুরক্ষা দিতে IPX4 রেটিং সহ এসেছে ইয়ারফোনটি।

সংস্থার দাবি মাত্র ১০ মিনিট চার্জে এটি ১২০ মিনিট পর্যন্ত ব্যবহার করা যাবে। একবার চার্জে চার্জিং কেসসহ ৫০ ঘণ্টা এবং এর প্রত্যেকটি ইয়ারবাড ১০ ঘন্টা পর্যন্ত প্লেব্যাক টাইম অফার করতে সক্ষম। ইয়ারফোনটিকে ইউএসবি টাইপ সি পোর্টের মাধ্যমে চার্জ দেওয়া যাবে।

জেট ব্ল্যাক, মিন্ট গ্রিন, স্নো হোয়াইট এবং স্পেস ব্লু এই চারটি রঙের বিকল্পে বেছে নিতে পারবেন ক্রেতারা। সংস্থার নিজস্ব ওয়েবসাইট ছাড়াও ই-কমার্স সাইট অ্যামাজন এবং ফ্লিপকার্টেও পাওয়া যাচ্ছে ইয়ারফোনটি। ভারতীয় বাজারে ইয়ারফোনটির দাম থাকছে ১ হাজার ৫৯৯ রুপি। বাংলাদেশি মুদ্রায় যা ২ হাজার টাকা।

সূত্র: এনডিটিভি গ্যাজেট

কেএসকে/জিকেএস

আরও পড়ুন