ভিডিও EN
  1. Home/
  2. তথ্যপ্রযুক্তি

তিন দিনব্যাপী স্মার্টফোন ও ট্যাব মেলা শুরু

প্রকাশিত: ০৬:৩৯ এএম, ০৭ জানুয়ারি ২০১৬

রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) শুরু হয়েছে তিন দিনব্যাপী ‘গ্রামীণফোন স্মার্টফোন ও ট্যাব মেলা’। বৃহস্পতিবার সকাল ১০টা থেকে শুরু হয়েছে মেলা।

ইতিমধ্যে মেলায় আসতে শুরু করেছেন প্রযুক্তিপ্রেমীরা। মেলায় নতুন সব প্রযুক্তিপণ্য নিয়ে হাজির হয়েছে দেশ-বিদেশের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান, সেরা ও জনপ্রিয় ব্র্যান্ডগুলো। দেশ ও বিদেশের শীর্ষ তথ্যপ্রযুক্তি পণ্য প্রস্তুতকারক কোম্পানিগুলো তাদের সর্বশেষ এবং আধুনিক ব্র্যান্ডের ল্যাপটপ ও আনুষাঙ্গিক প্রযুক্তিপণ্য প্রদর্শন করছে। বিশ্বখ্যাত ব্র্যান্ডের স্মার্টফোন ও ট্যাবলেটও পাওয়া যাচ্ছে মেলায়। স্যামসাং, সিম্ফনি, হুয়াওয়ে, এলিট, হেলিও, স্টাইলাস, গোল্ডবার্গ, আসুস, লেনোভো, মাইসেল, টুইনমস, প্রেস্টিজিও, জিওমি, গ্যাজেট গ্যাং সেভেনসহ বিভিন্ন ব্র্যান্ড এতে অংশগ্রহণ করছে।

Mala

মেলার আয়োজকরা জানান, এবারের মেলায় বেশ কয়েকটি নতুন ব্র্যান্ডের স্মার্টফোন পাওয়া যাবে। এছাড়াও এখানে কিছু প্রতিষ্ঠিত ব্র্যান্ড নতুন মডেলের স্মার্টফোন উন্মুক্ত করবে।

আজ বৃহস্পতিবার বিকেল ৩টায় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক প্রধান অতিথি হিসেবে মেলা আনুষ্ঠানিকভাবে উদ্বোধন ঘোষণা করবেন। তবে মেলা শুরু হয়েছে সকাল ১০টা থেকেই।

মেলা চলবে শনিবার পর্যন্ত। মেলার টিকিটের মূল্য ২০ টাকা। তবে পরিচয়পত্র প্রদর্শনসাপেক্ষে স্কুল শিক্ষার্থী এবং প্রতিবন্ধীদের টিকিট লাগবে না। মেলায় প্রতিটি টিকিটের সঙ্গে অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কম বিনামূল্যে একটি করে পকেট ক্যালেন্ডার দিচ্ছে।

এআরএস/জেডএইচ/পিআর

আরও পড়ুন