ভিডিও EN
  1. Home/
  2. তথ্যপ্রযুক্তি

কনজ্যুমার ইলেকট্রনিক শো’তে হুয়াওয়ের নতুন পণ্য

প্রকাশিত: ০২:৩২ পিএম, ০৬ জানুয়ারি ২০১৬

যুক্তরাষ্ট্রের লাস ভেগাস শহরে অনুষ্ঠিত কনজজ্যুমার ইলেকট্রনিক শো’তে (সিইএস) নতুন ধরণ ও বৈচিত্র্যের পণ্য উদ্বোধনের ঘোষণা দিয়েছে হুয়াওয়ে কনজ্যুমার বিজনেস গ্রুপ। গ্রাহকদের জন্য মঙ্গলবার উচ্চ ক্ষমতাসম্পন্ন ও আকর্ষণীয় হুয়াওয়ে মেইট ৮ স্মার্টফোন উন্মোচিত করে প্রতিষ্ঠানটি।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, স্মার্টফোনটিতে রয়েছে এমন সব প্রয়োজনীয় ফিচার, যা গ্রাহকদের জীবনযাত্রার মানোন্নয়নে সাহায্য করবে। ফোনটির ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা ছাড়াও ফিচারগুলো হুয়াওয়ে পণ্য ব্যবহারের ক্ষেত্রে গ্রাহকদের আস্থা, উৎসাহ ও উদ্দীপনাকে বহুগুণে বাড়িয়ে দেবে।

ফোনটির ক্যামেরাতে রয়েছে নিরাপত্তা ও মালিকানা সত্বের জন্য বিশেষ ইমেজ সেন্সর। যা স্মার্টফোন প্রযুক্তিতে একদমই নতুন ও অভিনব। যার মাধ্যমে ফোকাস হবে আরও দ্রুত, ছবি হবে আগের চেয়ে অনেক বেশি স্বচ্ছ ও থাকবে নিঁখুত কালার শেডিং।

নতুন উন্মোচন করা সব ডিভাইসে একইসঙ্গে সবচেয়ে উন্নত প্রযুক্তি, পেমেন্ট ব্যবস্থা, সাউন্ডের সম্মিলন ঘটানোর মাধ্যমে প্রযুক্তি প্রতিষ্ঠানটি সিইএস অনুষ্ঠানে মোবাইলে কনজ্যুমার ইকোসিস্টেমে গ্রাহকদের অংশীদারিত্ব নিয়ে তাদের ভাবনাকে তুলে ধরেন। এছাড়াও হুয়াওয়ে গুগলের সঙ্গে যৌথভাবে গুগল নেক্সাস ৬পি হ্যান্ডসেটের গোল্ডেন সংস্করণটির উদ্বোধন করেছে।

আরও উন্মোচন করেছে হুয়াওয়ে এম ২ ট্যাবলেট, যার মাধ্যমে গ্রাহকরা পাবেন হারম্যান কারডনের উচ্চমান সম্পন্ন সাউন্ড। হারম্যান কারডনের সঙ্গে হুয়াওয়ের নতুন অংশীদারিত্বের মাধ্যমে হুয়াওয়ের গ্রাহকরা ১০ ইঞ্চি এম ২ ট্যাবলেটে আধুনিক প্রযুক্তির অতি উচ্চমান সম্পন্ন অডিও শুনতে পাবেন।

অনুষ্ঠানে জুয়েল ও এলিগ্যান্ট স্মার্টওয়াচের নতুন সংস্করণ উন্মোচন করা হয়। এক্ষেত্রে প্রযুক্তি প্রতিষ্ঠানটির অংশীদারিত্ব রয়েছে বিশ্ববিখ্যাত জেমস্টোন প্রতিষ্ঠান সোয়ারভস্কি জেমস্টোনের সঙ্গে। বিশ্বজুড়ে নারী গ্রাহকদের আকর্ষণ করতে এ উদ্যোগ নিয়েছে প্রতিষ্ঠানটি।

নতুন নতুন পণ্য উদ্বোধন নিয়ে নিয়ে হুয়াওয়ে টেকনোলজি বাংলাদেশ লিমিটেডের ডিভাইস বিজনেসের ডিরেক্টর ইংমার ওয়াং বলেন, গ্রাহকদের সর্বশ্রেষ্ঠ অভিজ্ঞতা দিতে প্রতিশ্রুতিবদ্ধ হুয়াওয়ে বিশ্বজুড়ে সবার মধ্যে সাড়া জাগাতে ধারাবাহিক প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। বাংলাদেশেও গ্রাহকদের আস্থা অর্জন করতে পেরেছি। যেটা অত্যন্ত আনন্দের।

এআরএস/এমএস