ভিডিও EN
  1. Home/
  2. তথ্যপ্রযুক্তি

গ্রামীণফোন গ্রাহকদের জন্য সহজের বিশেষ ডিসকাউন্ট

প্রকাশিত: ০৬:৪৩ পিএম, ২৩ ডিসেম্বর ২০১৫

গ্রামীণফোন গ্রাহকদের জন্য সহজ.কম দিয়েছে বিশেষ ডিসকাউন্ট। গ্রামীণফোনের যেকোনো গ্রাহক সহজ.কমেরর কল সেন্টার নম্বর ১৬৩৭৪-এ কল করে কিংবা সহজ-এ সহযোগী প্রতিষ্ঠানে গিয়ে বাস টিকিট ক্রয়ের ক্ষেত্রে পাবেন ৩০০ টাকা ডিসকাউন্ট। কল করে টিকিট ক্রয়ের ক্ষেত্রে গ্রামীণফোনের বৈধ নম্বর থেকে কল করতে হবে।

আগামী রোববার (২৭ ডিসেম্বর) থেকে একই গ্রামীণফোন নম্বর থেকে শুধুমাত্র প্রথমবার টিকিট কিনতে গেলে এ এক্সক্লুসিভ ডিসকাউন্ট পাওয়া যাবে। অফার পাওয়া যাবে আগামী ৯ জানুয়ারি পর্যন্ত। একজন কাস্টমার ডিসকাউন্টে একসঙ্গে সর্বোচ্চ দুটি টিকিট কিনতে পারবেন। উল্লেখ্য, প্রথম ৫ হাজার টিকিটের ক্ষেত্রে এই এক্সক্লুসিভ ডিসকাউন্ট অফার প্রযোজ্য।

অফারটি পেতে https://www.shohoz.com/grameenphone ওয়েবসাইটে গিয়ে ১৬৩৭৪ নম্বরে কল করে অথবা সহজের নিকটস্থ সহযোগী প্রতিষ্ঠানে যেতে  হবে। প্রয়োজনীয় তথ্য সরবরাহ করলে এসএমএসের মাধ্যমে সহজ.কম থেকে ডিসকাউন্ট কুপন কোড আসবে। সহজ.কম-এর অন্যান্য শর্ত এ ডিসকাউন্ট অফারটিতে প্রযোজ্য হবে।

বিশেষ এ ডিসকাউন্ট অফার সম্পর্কে গ্রামীণফোনের প্রধান বিপণন কর্মকর্তা ইয়াসির আজমান বলেন, ‘গ্রামীণফোন নতুন নতুন ডিজিটাল সেবার প্রতি খুবই গুরুত্ব দিচ্ছে। অনলাইন টিকিট ক্রয় এখন আর কল্পনা না, বরং সবাইকে এর ব্যবহারে আগ্রহী হতে হবে। আকর্ষণীয় এই অফারের মাধ্যমে গ্রামীণফোন গ্রাহকরা অনলাইন ক্রয়ের ব্যাপারে উদ্বুদ্ধ হবে।’

সহজ.কম-এর প্রতিষ্ঠাতা ব্যবস্থাপনা পরিচালক মালিহা কাদির বলেন, ‘নতুন এই অফারটির চালু করতে আমরা অধীর অপেক্ষায় আছি। গ্রামীণফোন গ্রাহকদের জন্য আমরা এ অফারটির নাম দিয়েছি ‘মাথা নষ্ট অফার ২’। গত নভেম্বর মাসে ‘মাথা নষ্ট অফার ১’-এর ব্যাপক সাড়া পাওয়া আমরা দ্বিতীয়বার এটি চালু করছি যাতে করে গ্রামীণফোন গ্রাহকরা বিশেষ এ সুবিধার মাধ্যমে সহজ.কম ওয়েবসাইট ব্যবহার করে। যাতায়াত করতে বাস টিকিট ক্রয় একটি গুরুত্বপূর্ণ কাজ আর গ্রামীণফোন গ্রাহকরা ৩০০ টাকা ডিসকাউন্ট পাওয়ার মাধ্যমে লাভবান হবে বলে আমি মনে করি।’

আরএম/বিএ