ভিডিও EN
  1. Home/
  2. তথ্যপ্রযুক্তি

সারাদেশে পাওয়া যাচ্ছে রিয়েলমি নারজো ৩০

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ১১:২৫ এএম, ১১ সেপ্টেম্বর ২০২১

রিয়েলমি সম্প্রতি নারজো ৩০ স্মার্টফোন উন্মোচন করেছে। স্মার্টফোনটি এখন দেশজুড়ে পাওয়া যাচ্ছে। অনলাইন মার্কেটপ্লেস ছাড়াও দেশজুড়ে অবস্থিত যেকোনো রিয়েলমি আউটলেট থেকে রিয়েলমি নারজো ৩০ ফোনটি কেনা যাবে।

ফোনটিতে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক হেলিও জি৯৫ গেমিং প্রসেসর, ৯০ হার্টজ ফুল-এইচডি প্লাস ডিসপ্লে, ৬ জিবি র্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ। রেসিং সিলভার ও রেসিং ব্লু এ দুটি রঙে স্মার্টফোনটি পাওয়া যাচ্ছে।

১৯ হাজার ৯৯০ টাকায় ফোনটি কেনা যাবে। কেনার জন্য ক্লিক: cutt.ly/realmeShop

৩০ ওয়াট ডার্ট চার্জিং সুবিধাসহ নারজো ৩০ স্মার্টফোনটিতে রয়েছে ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি। ব্যবহারকারীরা মাত্র ২৬ মিনিটে ডিভাইসটি ৫০ শতাংশ চার্জ করা যাবে। ফোনটিতে রয়েছে ৯০ হার্টজের আল্ট্রা স্মুথ ফুল এইচডি প্লাস ডিসপ্লে।

এছাড়া রয়েছে পিক্সেল ফোর-ইন-ওয়ান প্রযুক্তির এফ/১.৮ অ্যাপারচারের ৪৮ মেগাপিক্সেলের এআই ট্রিপল ক্যামেরা। সেলফিপ্রেমীদের জন্য স্মার্টফোনটির সামনে রয়েছে ১৬ মেগাপিক্সেলের ক্যামেরা।

কিছুদিন আগে স্মার্টফোন ব্র্যান্ডটি নিয়ে এসেছে সবচেয়ে সাশ্রয়ী ফাইভজি ফোন ‘রিয়েলমি ৮ ফাইভজি।’ স্মার্টফোন ব্যবহারকারীরা মাত্র ২২ হাজার ৯৯০ টাকায় কিনতে পারবেন।

রিয়েলমি ৮ ফাইভজিতে রয়েছে ডাইমেনসিটি ৭০০ ৫জি প্রসেসর। সাথে রয়েছে ৮ জিবি র্যাম + ৫ জিবি পর্যন্ত ভার্চ্যুয়াল র্যাম, সর্বমোট ১৩ জিবি পর্যন্ত র্যাম। ৮.৫ মিলিমিটারের সুপার স্লিম বডির ফোনটির ওজন ১৮৫ গ্রাম।

এমএইচআর/এমএস