ভিডিও EN
  1. Home/
  2. তথ্যপ্রযুক্তি

অ্যাপোলোর বিল ও ডাক্তারের অ্যাপয়েন্টমেন্ট অনলাইনে

প্রকাশিত: ০২:২৬ পিএম, ০৫ ডিসেম্বর ২০১৫

এখন থেকে অ্যাপোলো হাসপাতালের যাবতীয় বিল পরিশোধ এবং ডাক্তারের অ্যাপয়েন্টমেন্ট নিশ্চিত করা যাবে অনলাইনে। চিকিৎসাসেবায় আধুনিক প্রযুক্তির সর্বোচ্চ ব্যবহারের মাধ্যমে সর্বোত্তম সেবা নিশ্চিত করে অ্যাপোলো হাসপাতাল অনলাইন পদ্ধতির প্রবর্তন করেছে।

এরই ধারাবাহিকতায় প্রযুক্তিতে আরো এক ধাপ অগ্রসর হলো এই হাসপাতাল। এটি করবে সেবা বাংলাদেশের সর্ববৃহৎ অনলাইন পেমেন্ট গেটওয়ে এসএসএলকমার্জ। এই লক্ষ্যে সম্প্রতি অ্যাপোলো হাসপাতালের নিজস্ব অডিটরিয়ামে একটি আনুষ্ঠানিক চুক্তি স্বাক্ষর সম্পন্ন হয়।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে অ্যাপোলো হাসপাতালের পক্ষ থেকে আর বাসিল, এক্সিকিউটিভ ডিরেক্টর অ্যান্ড সি ই ও অব এস টি এস হোল্ডিংস লিমিটেড, ড. প্রসাদ আর মুগলীকার, ডিরেক্টর মেডিকেল সার্ভিসেস, প্রাসান্ত ভি, চিফ ইনফরমেশন অফিসার- ইনফরমেশন টেকনলজি এবং এস এস এল ওয়্যারলেস এর পক্ষ থেকে ম্যানেজিং ডিরেক্টর সাইফুল ইসলাম, জেনারেল ম্যানেজার আশীষ চক্রবর্তী, হেড অব ইঞ্জিনিয়ারিং শাহজাদা রেদওয়ান, সিনিয়র ম্যানেজার, বিজনেস ডেভেলপমেন্ট জুবায়ের হোসেনসহ অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অ্যাপোলো হাসপাতালের নিজস্ব ওয়েবসাইট http://epay.apollodhaka.com এ সেবা গ্রাহকরা তাদের যাবতীয় হাসপাতাল সংক্রান্ত বিল যেমন অনলাইনে পেমেন্ট করতে পারবেন, ঠিক তেমনই অ্যাপোলো হাসপাতালের বিশেষজ্ঞ চিকিৎসকের অ্যাপয়েন্টমেন্ট বুকিং করতে পারবেন।

আর প্রযুক্তির এই সর্বাধুনিক সুবিধা পেতে সেবা গ্রাহকরা তাদের যেকোনো ভিসা, অ্যামেক্স, মাস্টারকার্ড এর ডেবিট এবং ক্রেডিট কার্ড কিংবা মোবাইল ব্যাংকিং অথবা ইন্টারনেট ব্যাংকিং এর মাধ্যমে অনলাইনে বিল পেমেন্ট করতে পারবেন।

আরএম/এসএইচএস/আরআইপি