ভিডিও EN
  1. Home/
  2. তথ্যপ্রযুক্তি

ঘরে বসেই ডক্টরোলায় ডাক্তারের অ্যাপয়েনমেন্ট

প্রকাশিত: ০৭:০৯ এএম, ০৩ ডিসেম্বর ২০১৫

ঘরে বসেই ডাক্তারের অ্যাপয়েনমেন্ট নেওয়ার সুবিধা চালু করেছে ডক্টরোলা.কম।

www.doctorola.com ওয়েবসাইটে গিয়ে রোগের নাম, এলাকা, হাসপাতাল বা বিশেষজ্ঞ চিকিৎসকদের নাম দিয়ে খোঁজ করলেই পাওয়া যাচ্ছে ডাক্তারের তালিকা। এ তালিকা থেকে ডাক্তারের নাম বেছে নিয়ে সাক্ষাতের অনুরোধ করা যাচ্ছে। এরপর ডক্টরোলার থেকে রোগীর সঙ্গে যোগাযোগ করে বিস্তারিত জানিয়ে দেওয়া হচ্ছে।

এক বছর আগে সীমিত আকারে যাত্রা শুরু করা ডক্টরোলা এরই মধ্যে দেশব্যাপি দুই হাজারের বেশি রোগীকে সেবা প্রদান করেছে। বর্তমানে এই সেবায় প্রায় দুইশ’ হাসপাতাল ও কয়েক হাজার ডাক্তার সম্পৃক্ত আছেন। সম্প্রতি এই  কার্যক্রম সম্প্রসারণের জন্য বিনিয়োগ প্রতিষ্ঠান বিডি ভেঞ্চার লিমিটেডের সাথে চুক্তিবদ্ধ হয়েছে ডক্টরোলা লিমিটেড।

চিকিৎসা প্রার্থীদের জন্য ডক্টরোলা ডটকম বিনামূল্যে সেবাটি দিচ্ছে। এই সেবার মাধ্যমে ডাক্তারের জন্য দীর্ঘ লাইনে দাঁড়ানো অথবা ডাক্তারের সহকারীকে বারবার ফোন করার ঝামেলার হাত থেকে বেঁচে যাবেন চিকিৎসা প্রার্থীরা। তাছাড়া ডক্টরোলার ডাটাবেজ থেকে প্রয়োজনীয় ডাক্তারকে সুবিধাজনক সময়ে ও স্থানে পাওয়ার স্বাধীনতা থাকছে।

ডাক্তারের সাথে অ্যাপয়েনমেন্টের জন্য ডক্টরোলার হটলাইনে ০৯৬০৬৭০৭৮০৮ (সকাল ৮টা থেকে রাত ১০টা) ফোন করে অথবা অনলাইনে www.doctorola.com এ যেকোনো সময়ে ভিজিট করে সেবা পাওয়া যাচ্ছে।



এএ