ভিডিও EN
  1. Home/
  2. তথ্যপ্রযুক্তি

লেনেভোর প্রজেক্টরযুক্ত ইয়োগা ট্যাব ২ প্রো এখন বাজারে

প্রকাশিত: ১২:৩৮ পিএম, ০২ ডিসেম্বর ২০১৫

গ্লোবাল ব্র্যান্ড বাজারে নিয়ে এসেছে লেনেভোর প্রজেক্টরযুক্ত ইয়োগা ট্যাব ২ প্রো। এটি অত্যাধুণিক প্রযুক্তির মাল্টিমিডিয়া সমৃদ্ধ নতুন প্রযুক্তি নির্ভর। ট্যাবটির ইন্টারনাল পিকো প্রোজেক্টর, ডলবি হোম থিয়েটার ও জেবিএল স্পিকার সমৃদ্ধ মাল্টিমিডিয়া দেয় ঘরে বসেই সিনেমা দেখার আনন্দময় অনুভূতি। ইয়োগা ট্যাব ২ প্রো’র সাবউফার সহ জেবিএল স্পিকার স্পষ্ট ও জোরালো অডিও শোনার অনুভূতি প্রদান করে এবং এর ১৩.৩ ইঞ্চি (২৫৬০*১৪৪০) কিউএইচডি আইপিএস ডিসপ্লে দেয় অসাধারণ, নয়নাভিরাম ভিডিও দেখার  অভিজ্ঞতা।

এর উদ্ভাবনী ডিজাইনের ফলে ব্যবহারকারী একাধিক উপায়ে এটি ব্যবহার করতে পারবেন, মোড গুলো হচ্ছে : হোল্ড, টিল্ট, স্ট্যান্ড ও হ্যাঙ্গ । ১.৮৬ গিগাহার্জ গতি সম্পন্ন এই আইডিয়া প্যাডে রয়েছে ইন্টেল অ্যাটোম  Z3745  4 কোর  প্রসেসর, ২ জিবি র‌্যাম, ৩২জিবি স্টোরেজ, অ্যানড্রয়েট কিটকেট, ৮ মেগাপিক্সেল ব্যাক ক্যামেরা এবং  ১.৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

এতে ব্যবহৃত হয়েছে ৯৬০০ মিলি অ্যাম্পিয়ার ব্যাটারি যা ১৫ ঘণ্টা ব্যাকআপ দিয়ে থাকে, এছাড়াও ট্যাবটিতে রয়েছে  ফোরজি এলটিই সিম কানেকটিভিটি। এক বছর ওয়ারেন্টি সহ এর মূল্য নির্ধারণ করা হয়েছে ৬০ হাজারস ৫শ’ টাকা।

আরএম/এসএইচএস/আরআইপি