ভিডিও EN
  1. Home/
  2. তথ্যপ্রযুক্তি

ল্যাপটপ মেলায় লেনেভো’র পণ্যে অবিশ্বাস্য মূল্য ছাড়

প্রকাশিত: ০৮:২৭ এএম, ১২ নভেম্বর ২০১৫

রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) চলছে তিন দিনব্যাপী ‘এডুমেকার ল্যাপটপ মেলা ২০১৫’। এ মেলায় লেনেভো তাদের পণ্যে দিচ্ছে বিশেষ অফার। সেই সঙ্গে নিশ্চিত উপহারের সঙ্গে অবিশ্বাস্য মূল্য ছাড়। লেনেভোর যে কোন মডেলের ল্যাপটপ কিনলেই উপহার হিসেবে দেয়া হচ্ছে পান্ডা সিকিউরিটি নামের একটি করে এন্টি ভাইরাস ফ্রি। আর স্ক্যাচকার্ড ঘষে পাচ্ছেন টেলিভিশন, ট্যাব, স্মার্টফোন, ফ্রিন্টার, স্পিকার, মডেম ও পেনড্রাইভ ইত্যাদি।

মেলার প্রথম দিনে এমন বিশেষ অফারে ব্যাপক সাড়া মিলেছে বলে জানালেন লেনেভোর স্টলে কর্মরত গ্লোবাল ব্রান্ডের প্রোডাক্ট ম্যানেজমেন্ট ম্যানেজার খন্দকার খালেদ বিন আহমেদ।

জাগো নিউজকে তিনি বলেন, শুরুর দিনে মেলায় আশানুরুপ দর্শনার্থীর আগমন ঘটেছে। এজন্য আমাদের কোম্পানির সব মডেলের ল্যাপটপের দামের ওপর বিশেষ ছাড় দেয়া হয়েছে। মেলার আগামি দুই দিন আরো বিশেষ অফার থাকবে বলে জানান তিনি।

মেলায় লেনেভোর Y-৫০৭০ মডেলের ল্যাপটপটির রেগুলার মূল্য ৯৫ হাজার টাকা আর মেলায় হ্রাসকৃত মূল্য ৯১ হাজার টাকা। C-৩৬০ মডেলের ল্যাপটপটির রেগুলার মূল্য ৪৫ হাজার ৫ শ’ টাকা আর মেলায় হ্রাসকৃত মূল্য ৪১ হাজার ৫ শ’ টাকা।

মেলায় এসার, আসুস, ডেল, এইচপি, লেনোভো, তোশিবা, সনি, টুইনমস, গিগাবাইট, ডিলাক্স, এক্সট্রিম, লজিটেক, ডিলিংক, আইনল, শাওমি, এইচটিএস, মাইক্রোল্যাব, প্রেস্টিজিও, ইসেট অ্যান্টিভাইরাস, সিস ইনফ্লেক্সিয়ন পয়েন্টের মতো ব্র্যান্ডের পণ্যও বিক্রি হচ্ছে হ্রাসকৃত মুল্যে।

মেলায় অংশ নিয়েছে স্মার্ট টেকনোলজিস লিমিটেড, গ্লোবাল ব্র্যান্ড (প্রা:) লিমিটেড, কম্পিউটার সোর্স, ফ্লোরা লিমিটেড, লেনোভো, এইচটিএস, গ্যাজেট গ্যাং সেভেন, ডিএক্স জেনারেশন, মাইক্রোল্যাব, কম্পিউটার ভিলেজ, এজিডি আইটি সল্যুউশনস, বিট্রাক টেকনোলজিস লিমিটেডসহ আরও কিছু প্রতিষ্ঠান।

আরএম/এআরএস