ভিডিও EN
  1. Home/
  2. তথ্যপ্রযুক্তি

হজযাত্রীদের জন্য বাংলালিংকের বিনামূল্যে রোমিং

প্রকাশিত: ০২:৫০ এএম, ০৮ সেপ্টেম্বর ২০১৫

হজ পালনের সময় ধর্মপ্রাণ মুসল্লিরা যাতে পরিবারের সঙ্গে যোগাযোগ রাখতে পারেন সে জন্য বিনামূল্যে আন্তর্জাতিক রোমিং সুবিধা নিয়ে এলো মোবাইল অপারেটর কোম্পানি বাংলালিংক। সোমবার গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, হাজীদের প্রয়োজনের কথা বিবেচনা করেই বাংলালিংক পবিত্র হজ উপলক্ষে মোবাইল ফোনে সৌদি আরবে কথোপকোথন বা কথা বলার ক্ষেত্রে বিশেষ রোমিং রেট চালু এবং ইনকামিং কল সম্পূর্ণ ফ্রি করেছে।

বাংলালিংকের নতুন এই সুবিধা পেতে হলে গ্রাহককে তার মোবাইল হ্যান্ডসেটে  সৌদি আরবের ‘‘মবিলি’’ (“Mobily”) নেটওয়ার্ক নির্বাচন করতে হবে। বাংলালিংকের বিদ্যমান প্রি-পেইড ও পোস্ট-পেইড উভয় ধরনের গ্রাহকই এ সুবিধা উপভোগ করতে পারবেন। তবে নতুন গ্রাহককে সুবিধাটি পেতে হলে বাংলালিংকের বিক্রয় ও গ্রাহক সেবা কেন্দ্রে যেতে হবে। বাংলালিংকের পুরনো অর্থাৎ বর্তমান রোমিং গ্রাহককে অবশ্য বিক্রয় ও গ্রাহক সেবা কেন্দ্রে যেতে হবে না।

এ প্রসঙ্গে বাংলালিংকের মার্কেটিং সিনিয়র ডিরেক্টর সোলায়মান আলম বলেন, ‘‘আমাদের সম্মানিত গ্রাহকদের জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ সময়ে তাদের পাশে দাঁড়াতে পেরে আমরা খুবই গর্বিত। একই সঙ্গে তাঁদের জন্য আমাদের পক্ষ থেকে সবচেয়ে ভালো করণীয়টাও করতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। কারণ আমাদের এই সেবা চালুর ফলে তাঁরা পবিত্র হজ পালনের সময়ে দেশে তাঁদের পরিবার ও প্রিয়জনদের সাথে সহজে যোগাযোগ রক্ষা করতে পারবেন।’’

এই অফারটি সম্পর্কে বিস্তারিত জানতে ভিজিট করুন : www.banglalink.com.bd

এসকেডি/এমএস