ভিডিও EN
  1. Home/
  2. তথ্যপ্রযুক্তি

শেয়ার মাই নেট নিয়ে এলো রবি

প্রকাশিত: ০৪:১৪ পিএম, ২৬ আগস্ট ২০১৫

দেশে প্রথমবারের মতো ইন্টারনেট শেয়ারের নতুন সেবা ‘শেয়ার মাই নেট’ নিয়ে এলো মোবাইল ফোন অপারেটর রবি। এটি দেশে চালু হওয়া প্রথম ইন্টারনেট শেয়ারিং প্লাটফর্ম। ‘শেয়ার মাই নেট’ নামে অনন্য এ শেয়ারিং প্ল্যাটফর্মটির মাধ্যমে গ্রাহকরা নিজেদের মধ্যে তৈরি করা গ্রুপে বর্তমান খরচ থেকে অন্তত ৫০ শতাংশ কমে ইন্টারনেট ব্যবহার করতে পারবে।

এই ইন্টারনেট প্যাকটি ব্যবহার করে রবি গ্রাহকরা তাদের বন্ধু ও পরিবার পরিজনের সঙ্গে একই সঙ্গে একই সময়ে ইন্টারনেট ব্যবহার করতে পারবেন। সেবাটি তারা তখনই উপভোগ করতে পারবেন যখন তাদের প্রত্যেকের কাছে রবি সংযোগ এবং ইন্টারনেট ব্যবহারের জন্য সক্রিয় ডিভাইস থাকবে।

‘শেয়ার মাই নেট’ নামের এ অসাধারণ ইন্টারনেট সেবাটি পেতে গ্রাহকদের *৮৪৪৪# নাম্বারে ডায়াল করে তারা কার সঙ্গে ইন্টারনেট শেয়ার করতে চান তা নির্বাচন করতে হবে। এরপর ‘শেয়ার মাই নেট’ প্যাকটি কিনে নিলেই তারা উপভোগ করতে পারবেন অনন্য এ সেবাটি।

গ্রুপ তৈরি করতে এবং এ ইন্টারনেট সেবাটি উপভোগ করতে অতিরিক্ত আর কোনো অর্থ গ্রাহককে ব্যয় করতে হবে না। এই সেবাটি গ্রাহকদের অন্যদের সঙ্গে ডাটা শেয়ারের ক্ষেত্রে গ্রহণ বা বর্জনের সুবিধা দেয়।

এছাড়া এই সেবা ব্যবহারের ক্ষেত্রে প্রধান ব্যবহারকারী, যিনি ডাটা শেয়ার করবেন, অন্যদের সঙ্গে ডাটা ব্যবহারের সময় বরাদ্দকৃত ইন্টারনেটে শেয়ারিংয়ে পরিবর্তন আনতে পারেন।

এএ/বিএ