ভিডিও EN
  1. Home/
  2. তথ্যপ্রযুক্তি

বাজারে এলো ফোরজি হ্যান্ডসেট হ্যালিও এস-১

প্রকাশিত: ০৯:২৫ এএম, ২৬ আগস্ট ২০১৫

গ্রামীণফোন এবং এডিসন গ্রুপের যৌথ উদ্যোগে বাজারে এলো ফোরজি হ্যান্ডসেট হ্যালিও এস-১। সম্প্রতি রাজধানীর যমুনা ফিউচার পার্কের গ্রামীণফোন সেন্টারে সংবাদ সম্মেলনে এডিসন গ্রুপ এবং গ্রামীণফোনের শীর্ষ কর্মকর্তাদের উপস্থিতিতে নতুন এই ফোনটির উন্মোচন করা হয়।

জানা যায়, প্রিমিয়াম ব্র্যান্ড এর এই হ্যান্ডসেটটিতে রয়েছে অত্যাধুনিক ফোরজি সুবিধা। এছাড়াও এই সেটটিতে রয়েছে গ্রামীণফোনের আকর্ষণীয় ডাটা অফার।

এই হ্যান্ডসেটটিতে গ্রামীণফোনের যে কোন প্রি-পেইড অথবা পোস্টপেইড কাস্টমার সিম ট্যাগ করার সাথে সাথেই পাবেন ৫০০ এম বি ফ্রি ডাটা । পরবর্তীতে আরো ৫০০ এম বি ডাটা মাত্র ৯৯ টাকায় এবং ৪ জিবি ডাটা পাবেন মাত্র ৩৫০ টাকায় ।

সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এডিসন গ্রুপ এর হেড অব মার্কেটিং আশরাফুল হক জানান, বাজার গবেষণা ও ক্রেতা চাহিদার উপর ভিত্তি করে এই সেটটির জন্য একটি প্রি বুকিং অফার দেয়া হয়েছিল যা আশাতীত জনপ্রিয়তা অর্জন করে। তাই ক্রেতা চাহিদার কথা ভেবে এই সেটটি বাজারে ছাড়া হলো ।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন এডিসন গ্রুপ এর সিনিয়র ডিরেক্টর রেজোয়ানুল হক ও গ্রামীণফোনের ডেপুটি ডিরেক্টর, মার্কেটিং, সৈয়দ তাহমিদ আজিজুল হক, হেড অফ ডিজিটাল ও ডিভাইস, সাব্বির হোসাইন, এবং হেড অব ডিভাইস, সরদার শওকত আলী ।

ফোরজি সাপোর্টেড এবং ৬৪ বিট প্রসেসরের এই হ্যান্ডসেটটিতে রয়েছে অ্যান্ড্রয়েড ৫.১ ললিপপ ওএস, ৫ ইঞ্চি এমোলেড এইচ ডি ডিসপ্লে, ১৩ মেগাপিক্সেল ব্যাক ক্যামেরা, ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা, হাইব্রিড ডুয়াল সিম, ২৪০০ মিলি অ্যাম্পিয়ার লি-পলিমার ব্যাটারি। হ্যান্ডসেটটির উভয় পাশেই ব্যবহার করা হয়েছে গরিলা গ্লাস ৩ । যার জন্য ৬.৯৫ মিমি.। ফোনটি শুধু দেখতেই নয় ডিজাইনের দিক থেকেও অনন্য ।

এতে রয়েছে ১.৩ গিগা হার্জ অক্টাকোর ৬৪ বিট প্রসেসর এবং ২ জিবি র‌্যাম; যা উচ্চগতির ব্রাউজিং এবং ডাউনলোড করতে সক্ষম । এতে আরো আছে ১৬ জিবি স্টোরেজ সুবিধা, যেখানে রাখা যাবে অনেক বেশি ভিডিও, ছবি এবং মিউজিক । এক্সপান্ডেবল মেমোরি ৩২ জিবি পর্যন্ত । হ্যান্ডসেটটির বাজার দর ১৭,৯৯০ টাকা।

এসকেডি/পিআর