ভিডিও EN
  1. Home/
  2. তথ্যপ্রযুক্তি

হুয়াওয়ের বাংলা নববর্ষে আকর্ষণীয় অফার

তথ্যপ্রযুক্তি ডেস্ক | প্রকাশিত: ০৩:০১ পিএম, ০২ এপ্রিল ২০১৮

বাংলা নববর্ষ উদযাপনে উৎসবমুখর অফার নিয়ে এলো বিশ্বের শীর্ষস্থানীয় স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান হুয়াওয়ে কনজ্যুমার বিজনেস গ্রুপ (বাংলাদেশ)। আজ থেকে আগামী এপ্রিলের ১৫ তারিখ পর্যন্ত ডিসকাউন্টসহ হুয়াওয়ের যেকোনো হ্যান্ডসেট ক্রয়ে নিশ্চিত উপহার পাওয়ার সুযোগ পাবেন ক্রেতারা।

বাংলা নববর্ষ উদযাপন উপলক্ষে হুয়াওয়ের অফার প্রসঙ্গে হুয়াওয়ে কনজ্যুমার বিজনেস গ্রুপ (বাংলাদেশ)-এর ডেপুটি কান্ট্রি ডিরেক্টর জিয়াউদ্দিন চৌধুরী বলেন, ‘আসন্ন বাংলা নববর্ষ উদযাপনে ক্রেতাদের জন্য আকর্ষণীয় অফার চালু করতে পেরে আমরা আনন্দিত। আমরা প্রতিনিয়ত ক্রেতাদের জন্য ডিসকাউন্টি ও অফার নিয়ে আসি এবং আমরা মনে করি ওই অফারটিও নববর্ষ উদযাপনে উৎসবমুখর পরিবেশ তৈরি করবে।’

ক্রেতারা বাংলাদেশের যেকোনো হুয়াওয়ে ব্র্যান্ড শপ থেকে হ্যান্ডসেট ক্রয় করে র্যাফেল ড্র-এর মাধ্যমে উপহার জিতে নিতে পারবেন।

উপহার হিসেবে থাকছে পাওয়ার ব্যাংক/সেলফি স্টিক/ম্যাজিক ব্যাগ/স্পোর্টস ফ্লাস্ক কিংবা টি-শার্টের মধ্যে যেকোনো একটি। বিশেষ করে হালের সবচেয়ে জনপ্রিয় স্মার্টফোন হুয়াওয়ে নোভা টুআই ২০০০ টাকা ডিসকাউন্টে ২৬,৯৯০ টাকার বদলে মাত্র ২৪,৯৯০ টাকায় কিনতে পারবেন ক্রেতারা। এছাড়া ওয়াইসেভেন প্রাইমও ২০০০ টাকা ডিসকাউন্টে ১৯,৯০০ টাকার বদলে মাত্র ১৭,৯০০ টাকায় কেনা যাবে।

এসএইচএস/জেআইএম

আরও পড়ুন