ভিডিও EN
  1. Home/
  2. তথ্যপ্রযুক্তি

বিসিএস নির্বাচনে ৭ পরিচালক নির্বাচিত

তথ্যপ্রযুক্তি ডেস্ক | প্রকাশিত: ০৯:১১ পিএম, ১০ মার্চ ২০১৮

বাংলাদেশ কম্পিউটার সমিতি (বিসিএস) ২০১৮-২০ মেয়াদকালের কার্যনির্বাহী এবং শাখা কমিটিসমূহের নির্বাচন শনিবার অনুষ্ঠিত হয়েছে। এতে সর্বোচ্চ ভোট পেয়ে পরিচালক নির্বাচিত হয়েছেন ইঞ্জিনিয়ার সুব্রত সরকার, মোশারফ হোসেন সুমন, মো. শাহিদ-উল-মুনীর, ইউসুফ আলী শামীম, মো. জাবেদুর রহমান শাহীন, মো. আসুব উল্লাহ খান জুয়েল এবং মো. মোস্তাফিজুর রহমান।

শনিবার সকাল ১০ টা থেকে বিকেল ৫.১৫ মিনিট পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। এবার সংগঠনটির ৯৩৮ জন ভোটারের মধ্যে ৭৯১ জন ভোট প্রদান করেন।

এছাড়া ৮টি শাখা কমিটির মধ্যে ৭টি শাখা কমিটিতে ৭ জন করে প্রার্থী থাকায় ৭ সদস্য বিশিষ্ট শাখা কমিটিতে তারা বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। শাখা কমিটির মধ্যে শুধুমাত্র খুলনা শাখার জন্য ভোটগ্রহণ হয়। খুলনা শাখার ভোটার সংখ্যা কম থাকার কারণে প্রথমে এই শাখার ফলাফল ঘোষণা করা হয়। বিজয়ীরা হলেন- মুন্সি আরিফুজ্জামান, মো.নাজমুল আহসান, মো. আজিজ হোসেইন (সুমন), শেখ শাহিনুর আলম সিদ্দিক, এইচ.এম মোস্তাফিজুর রহমান (রিহেন), মো. নুরুল ইসলাম এবং মো. জিয়াউর রহমান।

কার্যনির্বাহী কমিটির পরিচালক পদে জয়ী প্রার্থীদের নাম ঘোষণা করেন নির্বাচন বোর্ডের চেয়ারম্যান স্বদেশ রঞ্জন সাহা। এবার কার্যনির্বাহী কমিটির ৭টি পদের জন্য দুইটি প্যানেল এবং দুইজন স্বতন্ত্র প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করেছেন। আগামী ১২ মার্চ নির্বাচিত ৭ পরিচালকের মধ্যে পদবন্টন নির্বাচন অনুষ্ঠিত হবে।

এএ

আরও পড়ুন