ভিডিও EN
  1. Home/
  2. তথ্যপ্রযুক্তি

বাংলাদেশে উদযাপিত হল মাইক্রোসফট ডে ২০১৪

প্রকাশিত: ১১:২১ এএম, ২৭ সেপ্টেম্বর ২০১৪

রাজধানীর আইডিবি ভবনে বিসিএস কম্পিউটার সিটিতে উদযাপিত হল ‘মাইক্রোসফট ডে ২০১৪’। শনিবারের এ অনুষ্ঠানে মাইক্রোসফট বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার সোনিয়া বশির কবির মাইক্রোসফটের বিভিন্ন প্রোডাক্ট সম্পর্কে কথা বলার পাশাপাশি স্থানীয় উদ্ভাবনের সমৃদ্ধি ঘটাতে এমব্রেস জেনুইন বিষয় সম্পর্কে বিভিন্ন আলোচনা করেন।

তিনি বলেন, আমরা বাংলাদেশের মানুষ হিসেবে গর্বিত এবং আমরা দেশের ভবিষ্যত প্রযুক্তির পথকে প্রস্তুত করে যাচ্ছি। আমাদের রয়েছে বিশাল জনবল এবং আমরা ব্যক্তি ও দেশের জন্য সঠিক কাজটাই করবো।

সবাইকে একসাথে ’এমব্রেস জেনুইন’ কে স্বাগত জানানোর আহবান জানিয়ে তিনি বলেন, “বি জেনুইন, বাই জেনুইন”।

সোনিয়া বশির কবির মাইক্রোসফট ডে আয়োজনে আগতদের “বি জেনুইন, বাই জেনুইন” উদ্যোগের প্রতিনিধি হওয়ার আহবান জানান। মাইক্রোসফট একটি কোম্পানী হিসেবে কিভাবে রূপান্তরিত হচ্ছে, সে বিষয়েও তিনি সকলকে অবহিত করেন।

তিনি আরও বলেন, অধিকাংশ মানুষ মনে করেন, মাইক্রোসফট মাত্রই কেবল উইন্ডোজ আর অফিস। কিন্তু আমাদের পরিধি তার চেয়েও ব্যাপক। মোবাইল এবং ক্লাউড নির্ভর বিশ্বে মাইক্রোসফটের অবদান ও অবস্থান উল্লেখযোগ্য।

দেশের বিভিন্ন প্রান্ত থেকে আসা প্রযুক্তি প্রেমীরা মাইক্রোসফট বাংলাদেশের এন্টি-পাইরেসি ম্যানেজার শারমিন চৌধুরী ও মাইক্রোসফট বাংলাদেশ টিমের অন্যান্য সদস্যদের সাথে বিভিন্ন আয়োজনে অংশ নেয়। মাইক্রোসফট বাংলাদেশের এ আয়োজনকে সকলেই স্বাগত জানায় এবং মাইক্রোসফটের বন্ধুত্বপূর্ণ সান্নিদ্ধ সবাই উপভোগ করেন।