ভিডিও EN
  1. Home/
  2. তথ্যপ্রযুক্তি

চট্টগ্রামে দিনব্যাপী ডিজিটাল মার্কেটিং কর্মশালা

তথ্যপ্রযুক্তি ডেস্ক | প্রকাশিত: ০৬:৫৩ এএম, ০৫ নভেম্বর ২০১৭

‘ডিজিটাল যুগে, ডিজিটাল মার্কেটিংই আগামীর ভবিষ্যত’ এই স্লোগানকে সামনে রেখে, চট্টগ্রামে দিনব্যাপী এক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

‘ডি ইঞ্জিনিয়ার্স ক্লাব’ (ডিইসি) নামে একটি সংগঠন শনিবার (৪ই নভেম্বর) নিজস্ব কনফারেন্স রুমে এ কর্মশালার আয়োজন করে। এতে নগরীর বিভিন্ন বিশ্ববিদ্যালয় ও কর্পোরেট অফিসের মোট ২৬ জন শিক্ষক, শিক্ষার্থী ও কর্মকর্তা অংশ নেন।

কর্মশালা পরিচালনা করেন সংগঠনের ওয়ার্কশপ টিম কো-অর্ডিনেটর লোপামুদ্রা নন্দী। শিক্ষক ছিলেন লার্নিং অ্যান্ড আর্নিং ডেভেলপমেন্ট প্রকল্পের মেন্টর মো. তাওহিদুল হক।

tech1

কর্মশালায় ডিজিটাল মার্কেটিংয়ের বিভিন্ন দিক নিয়ে বিস্তারিত আলোচনা, ভিডিও তৈরি ও এডিটিংয়ের ওপর গুরুত্ব দিয়ে হাতে-কলমে প্রশিক্ষণ দেয়া হয়।

পরে সংগঠনের প্রেসিডেন্ট সোমেন কানুনগোর সভাপতিত্বে কর্মশালায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিজিসি ট্রাস্ট বিশ্ববিদ্যালয়ের প্রকৌশল বিভাগের চেয়ারম্যান সুদীপ দেব।

অনুষ্ঠানে আরও বক্তব্য দেন ডিইসির মেন্টর ও মেন্টরস চট্টগ্রামের প্রধান মানজুমা মোর্শেদ, প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের প্রোক্টর তুতুন চন্দ্র মল্লিক, এলইডিপির মেন্টর আব্দুল মান্নান আসিফ এবং ডিইসির এক্সিকিউটিভ মেম্বার এহতেসামুল হক।

tech1

এছাড়া ডি ইঞ্জিনিয়ার্স ক্লাবের সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন- আশরাফ, আসিফ, রাজীব, ইশরাত জাহান প্রমুখ।

সোমেন কানুনগো বলেন, শিক্ষার পাশাপাশি কেবল দক্ষতাই পারে বেকারত্ব দূর করতে। যে কোনো একটা সেক্টরে দক্ষ হতে না পারলে আপনি বাংলাদেশের সম্পদ নয়, বরং বোঝা। তাই যে কোনো একটি সেক্টরে নিজেকে দক্ষ করে তুলুন।

সবশেষে প্রশিক্ষককে ক্রেস্ট ও অংশগ্রহণকারীদের হাতে সনদপত্র তুলে দেয়া হয়। এ সময় ভাল পারফর্মেন্সের জন্য একজনকে পুরস্কার প্রদান করা হয়। -প্রেস বিজ্ঞপ্তি

এমএমজেড/এমএস

আরও পড়ুন