ভিডিও EN
  1. Home/
  2. তথ্যপ্রযুক্তি

তারকা যখন সেক্স রোবট!

জ্যেষ্ঠ প্রতিবেদক | প্রকাশিত: ০৪:৩৫ এএম, ০৩ অক্টোবর ২০১৭

তারকাদের চেহারার আদলে বাজারে আসছে সেক্স রোবট। ইতোমধ্যে ‘সামান্থা’ নামের কথা বলতে পারা পৃথিবীর প্রথম রোবটটি বিক্রিও হয়ে গেছে। সমকালীন বিশ্বে আলোড়ন তুলেছে এই সেক্স রোবট।

ধারণা করা হচ্ছে, অস্ট্রিয়ার পতিতালয়গুলোতে আগামীতে সেক্স রোবট বেশ জনপ্রিয়তা পাবে। তারকাদের নামের রোবট নির্মাতা প্রতিষ্ঠানগুলো এখন সেক্স রোবটকে আরও ‘জীবন্ত’ করতে তাতে একাধিক সেন্সর লাগানো হচ্ছে।

ওয়েস্ট ওয়ার্ল্ড নামের সেক্স রোবট নির্মাতা প্রতিষ্ঠানের সমন্বয়কারী লেন ফ্র্যান্সিস জানিয়েছেন, এবার বিশ্বের জনপ্রিয় সব তারকাদের আদলে রোবট তৈরি করছে তার প্রতিষ্ঠান।

বলা হচ্ছে, ‘লাভ অ্যান্ড সেক্স উইথ রোবট’ বইয়ের রচয়িতা ডেভিড লেভির মতে তারকারা খুব শিগগিরই রোবট নির্মাতা প্রতিষ্ঠানগুলোর কাছে তাদের ছবির লাইসেন্স বিক্রি করবেন। তাদের এসব ছবি সেক্স রোবটে ব্যবহার করা হবে।

সংশ্লিষ্টরা জানিয়েছেন, গ্রাহকের স্বপ্নের তারকাকে রোবটে রূপ দিতে এতে ছবি এবং ভিডিও যুক্ত করা হবে। এমনকি রোবটকে ‘জীবন্ত’ করতে তাতে নাড়ি চলাচলের মতো জিনিসও দেয়া হবে। এসব রোবট নির্ধারিত তারকার আচার-ব্যবহার এবং চারিত্রিক বৈশিষ্ট্য আয়ত্ত্ব করে পরবর্তীতে গ্রাহকের সামনে সেভাবে চলাফেরা করতে সক্ষম হবে।

উল্লেখ্য, এ বছরের শুরুতে ৩৪ হাজার ইউরো খরচ করে স্কারলেট জোহানসনের মতো একটি রোবট ডল তৈরি করেছেন তার এক ভক্ত।

আরএম/এমএমজেড/আরএস/জেআইএম

আরও পড়ুন