ভিডিও EN
  1. Home/
  2. তথ্যপ্রযুক্তি

ওয়াপ ও এসএমএস সার্ভিসে জাগো নিউজের সব খবর

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ১২:৪৭ পিএম, ২০ আগস্ট ২০১৭

জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমের সবশেষ খবর এখন ওয়াপ সাইট ও এসএমএসের মাধ্যমেই জানা যাবে। এ নিয়ে জাগো নিউজ ও স্টেলার ডিজিটাল লিমিটেডের (বঙ্গবিডি) মধ্যে এক সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

রোববার দুপুরে জাগো নিউজ কার্যালয়ে অনুষ্ঠিত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সম্পাদক সুজন মাহমুদ, কোম্পানি সেক্রেটারি মুহাম্মদ আমিনুর রহমান, ব্যবস্থাপনা সম্পাদক কে এম জিয়াউল হক এবং প্রধান বার্তা সম্পাদক মহিউদ্দিন সরকার।

স্টেলার ডিজিটাল লিমিটেডের (বঙ্গবিডি) পক্ষে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক আহাদ মোহাম্মদ ভাই, হেড অব সিস্টেম অ্যান্ড স্ট্রাটেজি সাঈফ রহমান এবং মার্কেটিং ম্যানেজার শেখ সাইফুল ইসলাম।

জাগো নিউজের প্রধান বার্তা সম্পাদক মহিউদ্দিন সরকার বলেন, ‘আশা করি শিগগিরই এই সেবা চালু হবে। এর মাধ্যমে যেকোনো অপারেটর থেকে পাঠকরা এসএমএসে জাগো নিউজের সংবাদ জানতে পারবেন। একই সঙ্গে কম ইন্টারনেট খরচে জাগো নিউজ ভিজিট করতে পারবেন।’

স্টেলার ডিজিটাল লিমিটেডের (বঙ্গবিডি) ব্যবস্থাপনা পরিচালক আহাদ মোহাম্মদ ভাই বলেন, ‘জাগো নিউজের সঙ্গে কাজ করতে পেরে আমরা গর্বিত। পারস্পরিক সহযোগিতার মাধ্যমে আমরা অনলাইনের মাধ্যমে আরও এগিয়ে যেতে চাই।’

jagonews24

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জাগো নিউজের ফিচার এডিটর আরিফুল ইসলাম আরমান, ওয়েব ইনচার্জ হাসিবুল হাসান আশিক এবং বিপণন বিভাগের সহকারী ব্যবস্থাপক ইফতেখার আহমেদ।

এসইউ/এএ/আরআইপি

আরও পড়ুন