ভিডিও EN
  1. Home/
  2. তথ্যপ্রযুক্তি

পর্যটনে গেম চেঞ্জিং প্ল্যাটফর্ম স্পট অনলাইন সেবা

জ্যেষ্ঠ প্রতিবেদক | প্রকাশিত: ০৩:০৪ পিএম, ১২ আগস্ট ২০১৭

দেশের পর্যটন শিল্পকে বিকশিত করতে গেম চেঞ্জিং প্ল্যাটফর্ম চালু হয়েছে বহু আগ থেকে। সম্প্রতি এতে যুক্ত হয়েছে নতুন মাত্রা। দেশীয় ট্রাভেল এজেন্ট ‘গো জোয়ান’ ভ্রমণ পিপাসু পর্যটকদের ওয়ান স্পট অনলাইন সেবা শুরু করেছে।

শনিবার দুপুরে প্রতিষ্ঠানের বনানীস্থ অফিসে সংবাদ সম্মেলনে এ সেবা কার্যক্রমের আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়। এ সময় সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন ‘গো জোয়ান’ এর প্রধান নির্বাহী রিদওয়ান হাফিজ এবং চেয়ারম্যান সৈয়দ ফরহাদ আহমেদ।

‘গো জায়ান’ এর ঊর্ধ্বতন কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন। চেয়ারম্যান সৈয়দ ফরহাদ আহমেদ বলেন, ‘গোজায়ানের পেছনে একটি তরুণ দল দিনরাত কাজ করছে। শুধু লাভের জন্য ব্যবসা আমরা করতে চাই না। টেকনোলজিস চেষ্টা করে এমন সব ব্যবসা করতে যেখানে সরাসরি হোক বা অন্য পথে হোক, সাধারণ বাংলাদেশিরা যেন উপকার পায়’।

প্রধান নির্বাহী কর্মকর্তা রিদওয়ান হাফিজ বলেন, ‘গো জায়ানে ব্যবহারকারীরা এমন অনেক সুবিধা পাবেন যা এর আগে পাননি। অনলাইনে বসেই আপনি টিকিট কেনা থেকে শুরু করে হোটেল বুকিং সব করতে পারবেন, এবং সেটা বাংলাদেশি টাকায়। কোনো ফরেন কারেন্সির ক্রেডিট কার্ড দরকার হবে না।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশের বিভিন্ন বহুজাতিক প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা এবং অভ্যন্তরীণ এবং আন্তর্জাতিক সব এয়ারলাইন্সের প্রতিনিধিরা।

আরএম/এমআরএম/জেআইএম

আরও পড়ুন