ভিডিও EN
  1. Home/
  2. তথ্যপ্রযুক্তি

কেনাকাটার স্বাচ্ছন্দ্যে এলো নিত্য-পণ্যডটকম

প্রকাশিত: ১০:৫৯ এএম, ১৮ মার্চ ২০১৭

বাজারের কষ্ট আর দামাদামির বিরক্তিকর কাজ এড়াতে যাত্রা করলো অনলাইনভিত্তিক ই-কমার্স সাইট নিত্য-পণ্যডটকম। এর মাধ্যমে বাজারে না গিয়ে ঘরে বসে ওয়াবসাইটের মাধ্যমে অর্ডার দিলেই বাড়ি পৌঁছে যাবে নিত্যপণ্য।

শনিবার নতুন এই অনলাইন প্লাটফর্মটির উদ্বোধন করা হয়। উদ্বোধন করেন তথ্যপ্রযুক্তিবিদ ও বেসিস সভাপতি মোস্তাফা জব্বার।

তিনি বলেন, দেশ ডিজিটাল হচ্ছে। এই যাত্রা দিনকে দিন আরও উন্নত হবে। ই-কমার্স এখন বেশ জনপ্রিয়। এরই মধ্যে বাংলা কথা থেকে সফটওয়্যারে ইনপুট দেয়া শুরু হয়েছে।

‘আমাদের যেসব আইনগত সমস্যা আছে সেগুলো সমাধানের চেষ্টা করছি। পণ্য ডেলিভারি থেকে শুরু করে প্রতি পদক্ষেপে বাধা রয়েছে। তবে আমরা থেমে যাব না। নিত্য-পণ্যডটকমও নানা বাধা পেছনে ফেলে গুণগতমান বজায় রেখে সামনে এগিয়ে যাবে বলে আমার বিশ্বাস।’

অনুষ্ঠানে নিত্য-পণ্যডটকমের প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক টি এইচ মোস্তফা দিপু জানান, নিত্যদিনের বাজারকে সহজ করার জন্য যাত্রা করেছে নিত্য-পণ্যডটকম। প্রথম চারটি ক্যাটাগরিতে কাজ শুরু করলেও শিগগিরই সব বিভাগ চালু হবে।
নিজস্ব সোর্স থেকে গ্রাহকদের কাছে অর্গানিক পণ্য থেকে শুরু করে সব ধরনের পণ্য সাশ্রয়ী মূল্যে গ্রাহকদের হাতে পৌঁছানো হবে বলে জানান তিনি।

এ সময় অন্যদের মধ্যে আইসিটি বিভাগের পরিচালক মোহাম্মদ রেজাউল মাকসুদ জাহেদী, বাংলাদেশ কম্পিউটার সমিতির মহাসচিব ইঞ্জিনিয়ার সুব্রত সরকার, ই-ক্যাব সভাপতি রাজিব আহমেদ প্রমুখ উপস্থিতি ছিলেন।

বর্তমানে দৈনন্দিন বাজার বিশেষ করে চাল, ডাল, শাক-সবজি, ফ্যাশন, ইলেকট্রনিক্সসহ বাহারি পণ্য রয়েছে এই সাইটটিতে। নিত্য-পণ্যডটকমে কেনাকাটা করতে ব্রাউজ করতে হবে www.nitto-ponno.com এ।

আরএম/এমএমএ/জেআইএম

আরও পড়ুন