ভিডিও EN
  1. Home/
  2. তথ্যপ্রযুক্তি

বাংলাদেশে বিনিয়োগে আগ্রহী ‘ডেস্কেরা’

প্রকাশিত: ০৮:১১ এএম, ১৭ মার্চ ২০১৭

বাংলাদেশের ছোট ও মাঝারি ব্যাবসায়ীদের জন্য বিশ্বমানের ক্লাউড সফটওয়্যার ও সলিউশন সেবা দিতে যাত্রা শুরু করছে ‘ডেস্কেরা’। উন্নতমানের সফটওয়্যার ও সলিউশন নিয়ে কাজ করতে চায় প্রতিষ্ঠানটি।

এ কোম্পানিকে দেশে নিয়ে এসেছে সেবা টেকনোলজিস লিমিটেড। ডেস্কেরা এ কোম্পানির সঙ্গে অংশীদারিত্বে কাজ করবে।

বাংলাদেশের বাজারে বিনিয়োগের আগ্রহ প্রকাশ করে ডেস্কেরা সিইও শশাঙ্ক দীক্ষিত বলেন, এ দেশের অর্থনৈতিক প্রবৃদ্ধি ক্রমেই বৃদ্ধি পাচ্ছে। ডিজিটালাইজেশনে অনেক এগিয়ে যাচ্ছে। তাই এ দেশে আমরা বিনিয়োগ করতে চাই। আমাদের এ বর্ধিত বিনিয়োগ এ অঞ্চলে দীর্ঘমেয়াদি অর্থনৈতিক প্রবৃদ্ধি অর্জনে সহায়ক হবে।

তিনি বলেন, একটি কোম্পানির চাহিদা মতো কমপ্লিট সফওয়্যার সলিউশন প্রদান করে ডেস্কেরা। আমাদের লক্ষ্য সাশ্রয়ী দামে বিশ্ব মানের সকল ছোট-মাঝারি কোম্পানির সব ধরনের সফটওয়্যার সলিউশন দেয়া। কাস্টমারকে সন্তুষ্ট রাখতে সব ধরনের সেবাও দেয়া হয়।

ডেস্কেরার গ্লোবাল হেড চ্যানেল ও অ্যালায়েন্স হেমান্ত দাত্তাত্রেয়া বলেন, সাম্প্রতিক জরিপে দেখা গেছে বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধি খুব দ্রুত এগিয়ে যাচ্ছে। আমাদের স্থানীয় পার্টনার সেবা টেকনোলজি লিমিটেড সরকারের ডিজিটাল বাংলাদেশে গড়ার ক্ষেত্রে অবদান রেখে যাচ্ছে। আমরাও অঙ্গীকার করছি বিশ্বমানের সফটওয়্যার ও সলিউশন সেবা দিয়ে এ উদ্যোগকে এগিয়ে নিয়ে যাবো।

সেবা টেকনোলজিসের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) রিয়াজ উ. আহমেদ বলেন, অনেক দক্ষতা ও কোয়ালিটি মেইনটেইন করে বিশ্বমানের সফটওয়্যার সলিউশন সেবা দিয়ে থাকে ডেস্কেরা। আমাদের পথচলায় ডেস্কেরাকে পাশে পেয়ে আমরা আনন্দিত। যৌথ উদ্যোগে আমরাও এগিয়ে যাবো।

এএস/এনএফ/এমএস

আরও পড়ুন