ভিডিও EN
  1. Home/
  2. তথ্যপ্রযুক্তি

মোবাইল অ্যাপ্লিকেশন প্রতিযোগিতার রেজিস্ট্রেশনের সময় বাড়লো

প্রকাশিত: ০৭:২৪ এএম, ১৭ মার্চ ২০১৭

দ্বিতীয়বারের মতো এবার অনুষ্ঠিত হতে যাচ্ছে জাতীয় মোবাইল অ্যাপ্লিকেশন প্রতিযোগিতা। দেশের তরুণ প্রজন্মকে মোবাইলভিত্তিক বিভিন্ন উদ্যোগের সঙ্গে সম্পৃক্ত করে বিশ্বের বিলিয়ন ডলারের বাজারে প্রবেশে উৎসাহ ও সহায়তা দিতেই এই আয়োজন।

প্রতিযোগিতায় যেকোনো ধরনের মোবাইলভিত্তিক (এসএমএস, আইভিআর, অ্যাপ্লিকেশন, গেইম) প্রকল্প নিয়ে অংশগ্রহণ করা যাবে। আইসিটি বিভাগ ও ওয়ার্ল্ড সামিট অ্যাওয়ার্ডের যৌথ এ আয়োজনে মনোনয়নপত্র জমা দেওয়ার সময় বাড়িয়ে ৩১ মার্চ করা হয়েছে।

এর আগে জাতীয় মোবাইল অ্যাপ্লিকেশন পুরস্কার ২০১৭ এর মনোনায়ন জমার শেষ সময় ছিলো ১৫ মার্চ। কিন্তু আগ্রহী অনেক শিক্ষাথীর অনুরোধে সময় বাড়িয়ে ৩১ মার্চ করা হয়েছে।

জাতীয় মোবাইল অ্যাপ্লিকেশন প্রতিযোগিতায় এবার মোট ৮টি ক্যাটাগরিতে পুরস্কার দেয়া হবে। আগামী অক্টোবরে এই আট ক্যাটাগরি থেকে আটজন বিজয়ী নির্বাচন করা হবে এবং ওয়ার্ল্ড সামিট অ্যাওয়ার্ড মোবাইল পুরস্কারের গ্লোবাল প্রতিযোগিতার জন্য তাদের মনোনীত করা হবে।

নির্ধারিত নতুন সময়ের মধ্যে প্রতিযোগিতায় অংশগ্রহণে আগ্রহী ব্যক্তি বা প্রতিষ্ঠানকে appaward.ictd.gov.bd এই লিংকে প্রবেশ করে নিবন্ধন ও মনোনয়ন জমা দিতে হবে।

এএস/এআরএস/এমএস