ভিডিও EN
  1. Home/
  2. তথ্যপ্রযুক্তি

স্মার্টওয়াচে ৪জিবি স্টোরেজ পাবেন

তথ্যপ্রযুক্তি ডেস্ক | প্রকাশিত: ০৫:১৬ পিএম, ২১ নভেম্বর ২০২৩

স্মার্টওয়াচের জনপ্রিয়তা দিন দিন বেড়েই চলেছে। বাজারে নতুন নতুন স্মার্টওয়াচ আসছে প্রতিনিয়ত। জনপ্রিয় স্মার্ট গ্যাজেট নির্মাতা সংস্থা ফায়ার বোল্ট নিয়ে এলো নতুন স্মার্টওয়াচ। স্মার্টওয়াচটির বিশেষত্ব হচ্ছে এতে পাবেন ৪জিবি স্টোরেজ।

নতুন স্মার্ট হাতঘড়িটির নাম ফায়ার বোল্ট রয়্যাল। এতে রয়েছে ১.৪৩ ইঞ্চির অ্যামোলেড ডিসপ্লে, যা অলওয়েজ-অন ডিসপ্লে সাপোর্ট করছে। এই ডিসপ্লে ৪৬৬ x ৪৬৬ পিক্সেল রেজোলিউশন এবং ৭৫০ নিটস পিক ব্রাইটনেস দিতে সক্ষম। ফাংশনাল রোটেটিং ক্রাউন এবং অতিরিক্ত একাধিক বাটন যোগ করা হয়েছে ঘড়িটিতে।

আরও পড়ুন: নতুন স্মার্টওয়াচ আনছে ওয়ানপ্লাস

ঘড়িটিতে ১৩০ টিরও বেশি ওয়াচ ফেস পাবেন। ঘড়িটির সবচেয়ে গুরুত্বপূর্ণ ফিচার হলো মিউজিক স্টোর করে রাখার জন্য তার বিশাল স্টোরেজ ক্যাপাসিটি। ফায়ার বোল্ট এই ঘড়িতে ৪জিবি স্টোরেজ দিয়েছে শুধু ব্যবহারকারীদের গান শোনার জন্য। অন্যান্য ফিচারের মধ্যে রয়েছে ব্লুটুথ কলিং প্রযুক্তি, যা কন্ট্যাক্ট এবং কল হিস্ট্রি সিঙ্কিংয়ে কাজে লাগবে।

একাধিক হেলথ্ ট্র্যাকিং ফিচার্স দেওয়া হয়েছে ঘড়িটিতে। এই স্মার্টওয়াচ যারা পরিধান করবেন, তারা SpO2 থেকে শুরু করে হার্ট রেট ট্র্যাকিং করতে পারবেন। ঘড়িটিতে ৩০০টিরও বেশি স্পোর্টস মোড দেওয়া হয়েছে। পাশাপাশি ভয়েস অ্যাসিস্ট্যান্টও সাপোর্ট করবে। স্মার্টওয়াচটি অ্যান্ড্রয়েড এবং আইওএস দুই প্ল্যাটফর্মেই চলবে।

রোজ গোল্ড, গোল্ড, ব্ল্যাক এবং সিলভার এই কয়েকটি কালার অপশনে পাওয়া যাবে স্মার্টওয়াচটি। ভারতীয় বাজারে মাত্র ৪ হাজার ৯৯৯ রুপিতে পাওয়া যাবে ঘড়িটি। ই-কমার্স সাইট অ্যামাজন ও সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট থেকে স্মার্টওয়াচটি কিনতে পারবেন।

সূত্র: গ্যাজেট ৩৬০

কেএসকে/জেআইএম

আরও পড়ুন