ভিডিও EN
  1. Home/
  2. তথ্যপ্রযুক্তি

আইফোন অর্ডার করে পেলেন চকলেট

তথ্যপ্রযুক্তি ডেস্ক | প্রকাশিত: ১০:৫০ এএম, ২৮ ডিসেম্বর ২০২১

বর্তমান সময়ে কেনাকাটার ক্ষেত্রে জনপ্রিয় একটি মাধ্যম অনলাইন। এটি মানুষের জীবনকে যেমন সহজ করেছে তেমনি ফেলেছে বিড়ম্বনায়। যেমনটি হয়েছে ড্যানিয়েল কেরলের সঙ্গে। লাখ টাকার আইফোন অর্ডার করে তিনি পেয়েছেন টয়লেট পেপারে মোড়ানো দুটি চকোলেট।

ঘটনাটি ইংল্যান্ডের। ড্যানিয়েল কেরল লিডসের বাসিন্দা। তিনি অ্যাপেলের ওয়েবসাইট থেকে একটি আইফোন ১৩ প্রো ম্যাক্স অর্ডার করেন। যার দাম এক হাজার পাউন্ড। বাংলাদেশি মুদ্রায় প্রায় এক লাখ ১৫ হাজার টাকা।

ড্যানিয়েল তার টুইটারে জানান, ২ ডিসেম্বর ফোনটি তিনি অ্যাপল ওয়েবসাইটের মাধ্যমে অর্ডার করেছিলেন। আইফোনটি ডেলিভারি দেওয়ার কথা ছিল ১৭ ডিসেম্বর। পণ্য সরবরাহকারী সংস্থা ডিএইচএলের তা পৌঁছে দেওয়া কথা।

কিন্তু দেরি হওয়ায় প্রায় দুই সপ্তাহ পর গত শুক্রবার পর্যন্ত ফোন হাতে না পেয়ে তিনি ডিএইচএলের গুদাম থেকে আইফোনটি ডেলিভারি নেওয়ার সিদ্ধান্ত নেন। এরপর তিনি শনিবার ওয়েস্ট ইয়র্কশায়ারের ডিএইচএলের গুদাম থেকে আইফোনটি নেন। কিন্ত তিনি বক্স খুলতেই দেখেন সেখানে আইফোনের বদলে রাখা টয়লেট পেপারে মোড়ানো ‘ডেইরি মিল্ক ওরিও’ দুটি চকোলেট।

আইফোন অর্ডার করে পেলেন চকলেট

ড্যানিয়েল জানান, এরপর তিনি বিষয়টি নিয়ে ডিএইচএলের সঙ্গে যোগাযোগ করেন। কিন্তু তারা কোনো উত্তর দেয়নি। পরে তিনি লিঙ্কডইনের মাধ্যমে, প্রতিষ্ঠানটির পরিচালকের দৃষ্টি আকর্ষণ করেন। তখন তারা জানায় ঘটনার তদন্ত করছে। সিসিটিভি ফুটেজ পরীক্ষা করে দেখা হচ্ছে।

সূত্র: মিরর

জেডএইচ/জেআইএম